কোনো ধরনের অনিয়ম সহ্য করব না: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২০, ০৪:০৯ | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২০, ২০:৫৫

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, অসহায় গৃহহীন ও ভূমিহীনদের উন্নয়ন প্রকল্পে আমরা কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি সহ্য করব না। যদি কেউ এসব কাজে অনিয়ম কিংবা দুর্নীতি করেন, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সরকারের ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে শেখ হাসিনা সরকারের পাশে থাকার জন্য তিনি সবাইকে আহ্বান জানান।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার আগে দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছেন। দেশের অসহায় হতদরিদ্র মানুষের জন্য অগ্রাধিকার দিয়ে উন্নয়ন প্রকল্প অনুমোদন করে কাজের নির্দেশনা দেন। আমরা তারই নির্দেশে কাজ করছি।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী মুজিববর্ষ এবং মহান বিজয়ের ৫০ বছর পদার্পণ জাতির জন্য এটি বিশাল গৌরবের।

শুক্রবার বিকাল পরিকল্পনামন্ত্রী তার নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গুংগিরগাঁও গ্রামে সরকারি খাস ভূমিতে নির্মাণাধীন ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান প্রকল্প কাজ ও সিলেট বিভাগের সবচেয়ে বড় সেতু রাণীগঞ্জ সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এম এ মান্নান বলেন, গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়নে বর্তমান সরকার বিদ্যুৎ, বিশুদ্ধ পানি, স্যানেটিশন ও রাস্তাঘাটসহ নানামুখী উন্নয়ন কাজ করে যাচ্ছে। বিশ্বজুড়ে করোনাভাইরাস সংক্রমণে এক কঠিন পরিস্থিতি বিরাজ করছে। সরকার অত্যন্ত দায়িত্বশীল পদক্ষেপে গ্রহণের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রাণপণ প্রচেষ্টা অব্যাহত রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চলাফেরা করতে তিনি সবার প্রতি আহ্বান জানান।

এসময় জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুদন ধর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার এবং স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিকাল সাড়ে ৫টায় রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এরপর তিনি নবনির্মিত রানীগঞ্জ ইউনিয়ন ভূমি অফিসের নতুন ভবনের উদ্বোধন করেন।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :