কুষ্টিয়ায় দুই কাউন্সিলর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২০, ১৯:৫৭

কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে নির্বাচনী প্রচারণার সময় দুই কাউন্সিলর সমর্থকদের মধ্যে সংঘর্ষে সোহেল সরকার(৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহেল সরকার কাউন্সিলর প্রার্থী মাহবুবর রহমান পাখির সমর্থক এবং একই এলাকার বজলু সরকারের ছেলে।

কুষ্টিয়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দুজন। বর্তমান কাউন্সিলর রবিউল ইসলাম রবি ও মাহবুবর রহমান পাখি এই ওয়ার্ডে কাউন্সিলর পদ-প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টার দিকে পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহবুবর রহমান পাখি তার ভাইসহ সমর্থকদের নিয়ে সদর উপজেলার বারখাদা ত্রিমোহনী বটতলা মোড়ে নির্বাচনী প্রচারণা করছিল। এ সময় বর্তমান কাউন্সিলর ও প্রার্থী রবিউল ইসলাম রবি দলবল নিয়ে প্রতিপক্ষ প্রতিদ্বন্দ্বী পাখি গ্রুপের সমর্থকদের উপর হামলা চালায়।

এ সময় স্থানীয় বাসিন্দা পাখি গ্রুপের সমর্থক সোহেল বাধা দেয়ার চেষ্টা করলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় প্রতিপক্ষ রবি গ্রুপের সমর্থকরা। এ ঘটনায় গুরুতর আহত সোহেল সরকারকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন পাখির ভাই মাজহারুল ইসলাম রমজান ও মোস্তাফিজুর রহমানসহ আরও একজন।

কুষ্টিয়া মডেল থানার (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সংঘর্ষের সময় আহত একজন মারা গেছেন। এ ঘটনায় হত্যার অভিযোগে মামলা প্রক্রিয়াধীন। এ ঘটনায় তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :