বাসে ধর্ষণচেষ্টা, ঝাঁপ দিয়ে বাঁচতে গিয়ে কলেজছাত্রী আহত

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২৬ ডিসেম্বর ২০২০, ২২:৩৩ | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২০, ২২:২৪
প্রতীকী ছবি

সুনামগঞ্জে চলন্ত বাসে কলেজছাত্রীকে চালক ও হেলপার মিলে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে চালক ও হেলপার গা ঢাকা দিয়েছেন। ওই কলেজছাত্রী দিরাই পৌর সদরের বাসিন্দা। শনিবার দুপুরে দিরাই-মদনপুর সড়কের সুজানগর এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে সন্ধ্যায় দিরাই থানা পয়েন্টে অবরোধ করেন জনগণ।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, দিরাই বাসস্ট্যান্ডে গাড়ি রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। গাড়িটি আটক করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও মেয়েটির চাচা বলেন, সিলেট এলাকায় তার বোনের বাড়িতে গিয়েছিল। আজ তার বোন জামাই ফাহাদ অ্যান্ড মাইশা পরিবহন নামে (সিলেট-জ ১১-০৭২৩) লোকাল বাসে তুলে দেয়। পথে গাড়ির যাত্রীরা একে একে নেমে গেলে গাড়িটি এক পর্যায়ে ফাঁকা হয়ে যায়। লোকাল বাস হলেও নতুন যাত্রী উঠানো থেকে বিরত থাকে গাড়ির স্টাফরা। এক পযায়ে চালক ও হেলপার মিলে ধর্ষণের চেষ্টা করে। সুজানগর এলাকা এসে নিজেকে রক্ষা করতে গাড়ি থেকে নিচে লাফ দেয় কলেজ শিক্ষার্থী। এতে তার মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়ে আহত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় স্থানীয়রা। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সংবাদ পেয়ে মেয়েটির স্বজন ও থানা পুলিশ হাসপাতালে আসে।

দিরাই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিদ্যুৎ দাস বলেন,মেয়েটির মাথায় হাতে জখম ছিল। তাকে সিলেটে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/26ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :