দুই মাদককারবারিকে ধরে পুলিশে দিলেন ছাত্রলীগ নেতারা

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২০, ১৬:৪৪

দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে আনুমানিক ১০০টি ইয়াবাসহ দুই মাদককারবারিকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে উপজেলা ছাত্রলীগের নবগঠিত নেতাকর্মীরা। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পাকেরহাট হাঁসহাটি সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটকরা পার্বতীপুর উপজেলার দক্ষিণপাড়া এলাকার সিদ্ধার্থ কুমার ও একই এলাকার দীপঙ্কর রায়।

খানসামা উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সুমন, লিটন রহমান লিটু ও আবু হেনা বলেন, ‘আমরা গোপন খবর পাই, দুজন ছেলে ইয়াবা নিয়ে পাকেরহাটে অবস্থান করছে। পরে কৌশলে ইয়াবাসহ তাদের আটক করি। পরে তাদের খানসামা থানা পুলিশে সোপর্দ করি।

তারা আরও বলেন, ‘আমরা চাই খানসামা থানা মাদকমুক্ত থাকবে। খানসামা উপজেলায় কোন মাদককারবারির জায়গা হবে না। ছাত্রলীগের কোন নেতাকর্মীও যদি মাদকের সঙ্গে জড়িতের অভিযোগ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আমরা প্রশাসনকে এ বিষয়ে সর্বাত্মক সহযোগিতার মাধ্যমে মাদকমুক্ত খানসামা গড়ে তুলব।’

থানার পুলিশ পরিদর্শক (এসআই) মোতাহার হোসেন বলেন, ‘ছাত্রলীগের কয়েকজন নেতার খবর দিলে আমরা এসে ইয়াবাসহ দুইজনকে আটক করি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ছাত্রলীগ নেতাসহ সাধারণ মানুষরা এভাবে মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে দেশ ও জাতিকে মাদকমুক্ত করার ক্ষেত্রে ভূমিকা পালন করতে পারে।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :