ব্রাহ্মণপাড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২০, ১৮:১২

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার উপজেলা সদর ইউনিয়নে অবস্থিত ওই বিদ্যালয় প্রাঙ্গণে এ ক্যাম্পেইন হয়।

ক্যাম্পের উদ্বোধন করেন সংগঠনের প্রধান উপদেষ্টা এবং ব্রাহ্মণপাড়া মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজসহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী। এর মাধ্যমে দিনব্যাপী সাধারণ মানুষদের ফ্রি চিকিৎসাসেবা দিয়েছে ওই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এ সংগঠন।

ক্যাম্পে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার তোফায়েল আহমেদ ভূঁইয়া, ডাক্তার মনির হোসেনসহ বিভিন্ন চিকৎসকরা চিকিৎসাসেবা দেন।

উদ্বোধনকালে মোশাররফ হোসেন খান চৌধুরী বলেন, ‘ধান্যদৌল আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সদস্যরা সাধারণ মানুষের সেবায় যেভাবে কাজ করছেন তা অত্যন্ত প্রশংসনীয়। তাদের এই সেবামূলক কার্যক্রম আরও বেগবান করতে আমি তাদের পাশে আছি এবং থাকব।’

এসময় সংগঠনের সভাপতি মোমিনুল হক সরকার বলেন, ‘বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খাঁন চৌধুরী সাহেবের কার্যকরী ও সঠিক দিক নির্দেশনায় এসোসিয়েশনের প্রতিষ্ঠালগ্ন ২০১৮ সাল থেকে আমরা জনকল্যাণমুখী ও সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম সফলতার সঙ্গে করে আসছি এবং এই ধারা অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।’

সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল হাসানের পরিচালনায় ক্যাম্পেইনে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন- সংগঠনের সদস্য আলাউদ্দীন, সোহেল রানা বাপ্পি, শাহীন আলম জয়, সালাউদ্দিন, এনামুল, জাহাঙ্গীর, ফারুক আহমেদ, শাহীনসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

এসময় আরও উপস্থিত ছিলেন- চান্দলা কে বি হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রাখাল চন্দ্র শীল ও ধান্যদৌল আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সফিকুল ইসলামসহ ওই বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :