খুঁটির সঙ্গে অটোরিকশার ধাক্কা, প্রাণ গেল চালকের

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০২০, ১৯:০৮

মৌলভীবাজারের কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের লাউয়াছড়া জাতীয় উদ্যানের মাগুরছড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা সড়কের পাশে থাকা খুঁটির সঙ্গে ধাক্কা লাগলে যানটির চালক মারা যান। আহত হয়েছেন শিশুসহ যানটির চার যাত্রী।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ থানা ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, রাত ১২টার দিকে অটোরিকশাটি ঘন কুয়াশার কারণে সড়কের পাশে থাকা একটি খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে অটোরিকশাটির সামনে দিক দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক সন্তোষ বৈদ্য (৪৮) মারা যান। তার বাড়ি কুলাউড়া উপজেলার দুর্গাপুর গ্রামে।

দুর্ঘটনায় আহত হন যানটিতে থাকা আরও চার যাত্রী। তারা হলেন কুলাউড়া উপজেলার দিলদারপুর চা বাগানের শিশু বিউটি (৯), নিখিল শুক্ল বৈদ্য (৬৫), নারায়ন (৪০) ও বিক্রম (৩০)

খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল নিহত চালকসহ আহত চার যাত্রীকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. অভিজিৎ সিনহা বলেন, দুর্ঘটনার পর পাঁচজনকে রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে অটোরিকশা চালক সন্তোষ বৈদ্যকে মৃত পাওয়া যায়। বাকি আহত চারজনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তীব্র শীতের মাঝে সোমবার রাতে জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় ঘন কুয়াশা থাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :