লালমনিরহাটে ৪৭ কেজি গাঁজাসহ ট্রাকচালক আটক

লালমনিরহাট আঞ্চলিক প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ ডিসেম্বর ২০২০, ২১:১৬ | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০২০, ২০:৫৭

লালমনিরহাটের কালীগঞ্জে পাথরবোঝাই ট্রাক থেকে ৪৭ কেজি গাঁজাসহ ট্রাকচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত সাড়ে ১২টার সময় উপজেলা তুষভাণ্ডার বাজার এলাকার রওসন ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক করা হয়েছে ট্রাকটিও।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) ফরহাদ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ট্রাকচালক লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বড়খাতা এলাকার সুমন সরকার।

পুলিশ জানায়, গোপন সংবাদে তুষভাণ্ডার বাজার এলাকার রওসন ফিলিং স্টেশনের সামন থেকে পাথর বোঝাই ট্রাকটি তল্লাশি চালানো হয়। এসময় পাথরের ভেতরে লুকিয়ে রাখা কয়েকটি বস্তায় ৪৭ কেজি গাঁজা উদ্ধার এবং ট্রাকটি আটক করা হয়। এদিকে ট্রাকচালককে আটক করা হলেও তিনজন পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তার সুমন সরকারসহ যারা পালিয়েছে তারা এই জেলার পেশাদার মাদককারবারি সিন্ডিকেটের অন্যতম সক্রিয় সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুমন সরকার স্বীকার করেছে যে, ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর সীমান্ত থেকে পাথরবোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা করে। পরে পথে জেলার পাটগ্রাম থেকে বিশেষ কায়দায় ট্রাকে বোঝাইকৃত পাথরের মধ্যে গাঁজা নিয়ে যায়। তারা দেশের উত্তরের সীমান্ত এলাকা থেকে সুকৌশলে বিভিন্ন পণ্য বোঝাইকৃত ট্রাকের মধ্যে করে মাদকের বড় চালান এনে অন্যান্য জেলা ও উপজেলায় পাইকারী সরবরাহ করত।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :