বিএনপি ভুলের রাজনীতি করে আসছে: তোফায়েল

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২০, ১৫:১৫

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি একের পর এক ভুলের রাজনীতি করে আসছে। তারা প্রথম ভুল করেছিল ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে। যে কারণে বিএনপি এখন আর রাজনীতির মাঠে নেই। অছে ষড়যন্ত্রের মাঠে। আজ তাদের করুণ অবস্থা।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা জেলা আওয়ামী লীগ আয়োজিত সরকারের দুই বছর পূর্তি ও গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে বিজয় র‌্যালিপূর্ব সমাবেশে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ২০১৪ সালের নির্বাচন হলেছিল অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ। আওয়ামী লীগ ব্যাপক জনপ্রিয়তা নিয়ে সেই নির্বাচনে বিজয়ী হয়েছে। ১৯৭০ এর সাধারণ নির্বাচনের মত ২০১৮ সালের নির্বাচনেও আওয়ামী লীগ ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে।

তোফায়েল আহমেদ আরো বলেন, চলতি সপ্তাহে পৌরসভা নির্বাচনেও আওয়ামী লীগ ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে, ৬৫ শতাংশ ভোট পড়েছে এ নির্বাচনে। কিছু দিন আগের পৌরনির্বাচনও আবাধ, সুষ্ঠ ও নিরেপক্ষ হয়েছে।

ভোলার উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে তোফায়েল আহমেদ বলেন, খুব শিগগিরই ভোলা-রবিশাল ব্রিজের কাজ শুরু হতে যাচ্ছে। ইতোমধ্যে ৮০০ কোটি টাকা ব্যয়ে ভোলা-চরফ্যাশনে মহাসড়কের উন্নয়ন কাজ শুরু হয়েছে।

এর আগে বিশাল শোডাউন ও বর্নাঢ্য র‌্যালি মিছিল ও সমাবেশের মধ্য দিয়ে আওয়ামী লীগ সরকারের দুই বছর পূর্তি ও গণতন্ত্র দিবস পালিত হয়। শহরের ভাসানী মঞ্চের সমাবেশে বক্তব্য রাখার পাশপাশি র‌্যালির উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ।

এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মনি টুলু, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মোশারফ হোসেনসহ স্থানীয় নেতারা।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :