পাবনায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটে দুর্ভোগে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২০, ১২:৫১

শ্রমিকদের মারধরের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে পাবনার সব রুটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে। পাবনা জেলা মটর মালিক শ্রমিক ঐক্য পরিষদ এই ধর্মঘটের ডাক দিয়েছে। ধর্মঘট শুরু হওয়ায় দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটে গাড়ি চলাচল বন্ধ থাকায় ভোগান্তির শেষ নেই তাদের।

পাবনা জেলা মটর মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব জানান, সিরাজগঞ্জের শাহজাদপুর মহাসড়ক দিয়ে পাবনার সব বাস ঢাকায় যাতায়াত করে। কিন্তু মাঝেমধ্যেই সিরাজগঞ্জের শাহজাদপুরের বাস মালিক-শ্রমিকরা পাবনার বাস চালক ও শ্রমিকদের মারধর করে। পাবনার বাসগুলোকে তাদের আগে যেতে দেবে না, এমন তুচ্ছ অজুহাতে মাঝেমধ্যেই মারধর করে। গত ২৪ ডিসেম্বর একইভাবে পাবনা এক্সপ্রেসের দুই সহকারীকে মারধর করে তারা।

গত ২৭ ডিসেম্বর পাবনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে প্রশাসনের কাছে বিষয়টির স্থায়ী সমাধান দাবি করে পাবনার পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ। সেখান থেকে তিন দিনের আল্টিমেটাম দিয়ে জানানো হয়, এর মধ্যে সমাধান না হলে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হবে। কিন্তু এখন পর্যন্ত উদ্ভূত সমস্যার সমাধান না হওয়ায় এই ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। সমাধান না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে বলে জানান এই শ্রমিক নেতা।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :