দোকানে স্বর্ণের কারিগরকে শ্বাসরোধে হত্যা

নিজস্ব প্রতিবেদক, পাবনা
| আপডেট : ৩১ ডিসেম্বর ২০২০, ১৩:১৫ | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২০, ১৩:০০

পাবনার চাটমোহরে মহরম হোসেন নামে ২৭ বছর বয়সী এক স্বর্ণের কারিগরকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়।

বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মহরম উপজেলার ছাইকোলা ইউনিয়নের ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মহরম হোসেন ছাইকোলা চৌরাস্তা মোড়ে আমজাদ হোসেনের স্বর্ণের দোকানে কারিগর হিসেবে কাজ করতেন এবং প্রতিদিন রাতে দোকানেই ঘুমাতেন। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে না ওঠায় স্থানীয় লোকজন ডাকাডাকি শুরু করে। তারপরও কোনো সাড়া না পেয়ে দোকানের শাটার খুলে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজিব শাহরীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও গলায় মাফলার পেঁচানো ছিল। দুর্বৃত্তরা মহরমকে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দোকানে সোনা-রুপার গণনাসহ মালামাল পাওয়া যায়নি। কি পরিমাণ মালামাল ছিল তা দোকান মালিকের সাথে কথা বলে খতিয়ে দেখা হচ্ছে।

সজিব শাহরীন আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :