রাশিফল

যেমন কাটবে বছরের প্রথম দিন

ফিচার ডেস্ক, ঢাকাটািইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২১, ০৮:২৪

চারদিকে করোনা আতঙ্ক! এর মাঝেই এলো নতুন বছর। কেমন যাবে নতুন বছর? রাশিফল মিলিয়ে জেনে নিন।

মেষ

আর্থিক অসঙ্গতি মানসিক ভোগান্তি বাড়াবে। দুশ্চিন্তা এড়িয়ে চলার চেষ্টা করুন। পড়ুয়াদের ক্ষেত্রে শুভ দিন। নজর দিন পরিবারের সঙ্গে সময় কাটানোয়।

বৃষ

আত্মবিশ্বাসের সঙ্গে সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে সামলে চলার দিন। সরকারি চাকরির জন্য লড়াই করা যুবরা সুসংবাদ পেতে পারেন।

মিথুন

ভেবেচিন্তে কথাবার্তা বলুন। আপনার কথা ভুল বুঝতে পারেন কাছে লোকজন। পড়ুয়াদের জন্য শুভ দিন। ডায়াবিটিসের রুগীদের বাড়তি সতর্কতা দরকার।

কর্কট

ভবিষ্যতের দায় দায়িত্ব নেওয়ার জন্য তৈরি হোন। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ছোটখাটো ভ্রমণের সুযোগ। একান্নবর্তী পরিবারে সম্পর্কের সমীকরণ ঠিক রাখার চেষ্টা করুন।

সিংহ

কাজ ও ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য রেখে চলার চেষ্টা করুন। মানসিক চিন্তা বাড়াতে পারে শরীরের ঝক্কি। ব্যবসা শুরু করার পক্ষে শুভ দিন।

কন্যা

আপনার সাহায্যে লাভবান হবেন তরুণরা। কর্মক্ষেত্রে এগিয়ে যেতে যোগাযোগ বাড়ানোর দিকে নজর দিন। মাথা ও শরীরের ব্যথা ভোগাতে পারে।

তুলা

মানসিক অস্বস্তিতে ভুগলে কাছের লোকেদের সঙ্গে সেটা ভাগ করে নিন। মাইগ্রেনের সমস্যা ভোগাতে পারে। নজর দিন বাকি থাকা কাজ শেষ করার দিকে।

বৃশ্চিক

যেকোনও পরিস্থিতির জন্য মানসিকভাবে তৈরি থাকা প্রয়োজন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগে উন্নতি। পায়ের ব্যথা ভোগাতে পারে।

ধনু

প্রতিকূল পরিস্থিতির মধ্যে পড়লে প্রয়োজনমতো পরিকল্পনা বদল করতে হতে পারে। ব্যবসার সঙ্গে যুক্তরা, পড়ুয়াদের পক্ষে শুভ দিন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ।

মকর

প্রয়োজনমতো ভাবনাচিন্তা বদলের জন্য তৈরি থাকুন। সম্মানহানির আশঙ্কা। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার দিকে নজর দিন। পরিবারের সঙ্গে সময় কাটালে কাটবে মানসিক দ্বিধা-দ্বন্দ্ব।

কুম্ভ

ফলাফলের কথা ভুলে শুধুমাত্র নিজের কাজের দিকেই নজর দিন। ভুলভ্রান্তি দ্রুত শুধরে নেওয়া প্রয়োজন। অ্যাক্সিডেন্টের আশঙ্কা রয়েছে, তাই সতর্ক থাকা প্রয়োজন।

মীন

মানসিক ও আর্থিকভাবে শুভ দিন। দায়দায়িত্ব পালন করা একান্ত প্রয়োজন। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ দিন। কাছের মানুষদের সঙ্গে সময় কাটান।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :