থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানে ২ যুবককে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২১, ১০:৪১

থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানে দুই যুবককে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা শহরের ইসলামপাড়া বটতলায় এ ঘটনা ঘটে।

হামলার শিকার দুই যুবক হলেন, ওই এলাকার মৃত আবদুল আজিজের ছেলে পারভেজ (২০) ও টগর হোসেনের ছেলে জিসান হোসেন (১৮)।

ঘটনার সঙ্গে জড়িত এক যুবককে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইংরেজি নববর্ষ উপলক্ষে ইসলামপাড়া বটতলায় পিকনিকের আয়োজন করেন স্থানীয় যুবকরা। রাতে সাউন্ডবক্সে গান বাজিয়ে চলছিল নাচানাচি। ১০টার দিকে নিজেদের মধ্যে হঠাৎ বাকবিতণ্ডা শুরু হয়ে যায়।

এ সময় কয়েকজন যুবক ধারালো অস্ত্র দিয়ে পারভেজ ও জিসানকে কুপিয়ে জখম করে। পরে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হয়। পারভেজের পিঠে ও ডান হাতে উপর্যুপরি কোপে গুরুতর ক্ষতসহ শরীরের বিভিন্ন স্থান জখম হয়েছে। তার হাতের কয়েকটি আঙুলও কেটে পড়ে গেছে। জিসানের পিঠে ও মাথায় জখম হয়েছে।

আহত জিসান বলেন, বাকবিতণ্ডার বিষয়টি মীমাংসা হওয়ার পর সেখানেই দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ ইসলামপাড়ার হাফিজের ছেলে কবির, একই এলাকার সজিব, মাহফুজ, রাজা, হাসিব, রাজনসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কোপাতে থাকে।

সদর থানার ওসি আবু জিহাদ খান বলেন, পিকনিকে নাচানাচির সময় নিজেদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রাতেই রাজন নামের এক যুবককে আটক করা হয়েছে।

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাকিল আর সালাম বলেন, দুজনেরই পিঠে একাধিক গুরুতর জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/০১জানুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :