‘পৌর নির্বাচনে বিএনপিকে ভোটাররা প্রত্যাখ্যান করেছে’

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০২১, ২০:৫৪

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, এবারের পৌর নির্বাচনেও বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ভোটাররা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কারণেই মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এই ভোট শুধু নৌকার বিজয় নয়, এটি উন্নয়নের বিজয়।

শুক্রবার সন্ধ্যায় বিজয় মেলা মাঠে মানিকগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপিসহ অনেকেই নিরাপদে ঘরে বসে শুধু সমালোচনা করতে পারে। কিন্তু দেশের করোনা ক্রান্তিকালে তাদেরকে মানুষের পাশে দেখা যায়নি। তাই পৌর নির্বাচনে মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। আগামীতেও দেশে অনুষ্ঠিত সকল নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে বাংলাদেশ করোনা মোকাবেলায় বিশ্বের অন্যান্য দেশের তুলনায় ভাল অবস্থানে রয়েছে। যে কারণে দেশের অর্থনীতির সূচক অনেক ভাল রয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সাংঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় নবনির্বাচিত পৌর মেয়র রমজান আলীসহ নির্বাচিত কাউন্সিলরদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :