চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: চালক শহীদ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ জানুয়ারি ২০২১, ১০:৪১ | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২১, ০৯:৪৪

সুনামগঞ্জের দিরাই উপজেলায় চলন্ত বাসে কিশোরীকে ধর্ষণচেষ্টার ঘটনায় করা মামলার প্রধান আসামি বাসচালক শহীদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ভোর ৬টায় ঢাকা থেকে সুনামগঞ্জ আসার পর পুরাতন বাসস্ট‌্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে চাঞ্চল্যকর ওই ধর্ষণচেষ্টার ঘটনায় মোট দুইজনকে গ্রেপ্তার করল আইনশৃঙ্খলা বাহিনী।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান গ্রেপ্তারের তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এখনো শহীদকে পুলিশের কাছে হস্তান্তর করেনি সিআইডি।

এর আগে গত সোমবার ভোরে একই অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল যানটির চালকের সহকারী রশিদ আহমদকে। সেদিন সুনামগঞ্জের ছাতক উপজেলার বুড়াইগাঁও থেকে তা‌কে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

ধর্ষণচেষ্টার ঘটনায় গ্রেপ্তার রশিদ আহমেদ দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়।

গত শনিবার সন্ধ্যায় উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের ওই ছাত্রী সিলেট থেকে বাসে করে দিরাই আসছিলেন। সুজানগর এলাকায় অন্য যাত্রীরা নেমে গেলে চালক ও তার সহকারী ১৮ বছর বয়সী ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা চালায়। নিজেকে রক্ষা করতে গিয়ে বাস থেকে লাফ দিয়ে আহত হন ওই কিশোরী। স্থানীয়রা তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে পাঠায়। সেখান থেকে চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ২৬ ডিসেম্বর রাতে একটি মামলা করেন। মামলায় বাসচালক, চালকের সহকারীসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামি করা হয়।

ঢাকাটাইমস/২জানুয়ারি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :