ফরিদপুরে আ.লীগের শীতবস্ত্র বিতরণ শুরু

প্রকাশ | ০২ জানুয়ারি ২০২১, ১৭:৫২ | আপডেট: ০২ জানুয়ারি ২০২১, ২০:১৩

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুর আওয়ামী লীগের উদ্যোগে তিন দিনব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। সদর উপজেলায় ১২টি ইউনিয়নে এসব বিতরণ করা হবে।

 

শনিবার সকালে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের বিষ্ণদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি এ কে আজাদ।

 

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, যুব লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, কতোয়ালি আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, নারী নেত্রী আইভি মাসুদ প্রমুখ। 

 

এ সময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

 

এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদ বলেন, আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে থাকে, দেশের মানুষের যে কোনো দুর্যোগে কাঁধে কাঁধ মিলিয়ে  একযোগে কাজ করে। এখন শীত মৌসুম চলছে। শীতার্ত মানুষের পাশে এগিয়ে এসেছি আমরা।  

 

তিনি আরও বলেন, শুধু দুর্যোগে নয়, মানুষের জীবনমান উন্নয়নে ও কর্মস্থান সৃষ্টিতে নিরলসভাবে কাজ করছেন আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা। 

ফরিদপুর সদর উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগের উদ্যোগে ছয় হাজার কম্বল বিতরণ করা হবে তিন দিনে। প্রথম দিনে চারটি ইউপিতে দুই হাজার শীত বস্ত্র বিতরণ করা হয়।

 

(ঢাকাটাইমস/০২জানুয়ারি/ইএস)