রাজশাহীতে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৪

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০২১, ২০:৪৬
ফাইল ছবি

রাজশাহীতে মদপানে মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। শনিবার ভোর পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে তিনজনের মৃত্যুর পর বিকালে আরও একজন মারা গেছেন। মৃত এই চারজনের মধ্যে একজন জেলা ছাত্রদলের নেতাও আছেন।

মৃত চারজন হলেন- মহানগরীর হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮), জেলার বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫), মহানগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫) এবং হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬)। এদের মধ্যে ফয়সাল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক। তুহিন শনিবার বিকাল ৪টার দিকে মারা যান। আর অন্য তিনজনের মৃত্যু হয় রাতেই।

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এখনো একজন সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন। তিনি হলেন মহানগরীর হেতমখাঁ এলাকার হাবিবের ছেলে কলপ (২২)। তিনি হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে আছেন।

ওসি বলেন, শুক্রবার রাত নয়টা থেকে ১০টার মধ্যে নগরীর হোসনীগঞ্জ এলাকায় তারা মদপান করেন। এদের মধ্যে কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজনের মৃত্যু হয় রাতে। পরে সন্ধ্যায় আরেকজন মারা যান। মৃতদের মধ্যে তিনজনের মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে।

অন্যজনেরও মরদেহের ময়নাতদন্ত করা হবে। আর এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/০২জানুয়ারি/আরআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :