বন্ধুকে ডেকে নিয়ে খুন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২১, ১০:১২

রুক্ষ স্বভাবের কারণে বন্ধুদের হাতে প্রাণ গেল কিশোর বাপ্পির। ঘনিষ্ঠ বন্ধুরাই পাখি শিকারের কথা বলে ডেকে নিয়ে তাকে খুন করেছে।

বাপ্পি খুনের ঘটনায় গ্রেপ্তার দুই আসামি শনিবার আদালতে ১৬৪ ধারায় দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এ তথ্য জানিয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ছাম্মাক আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৯ ডিসেম্বর রাতে বাপ্পীকে বাড়ির পাশে কুপিয়ে খুন করা হয়। পরদিন তার বাবা মাকছেদ আলী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রধান দুই আসামি নুরুজ্জামান (২১) ও জিহাদ বাবুকে (১৭) শনিবার সকালে গ্রেপ্তার করা হয়। তারা হত্যাকাণ্ডে দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে দুই আসামি জানান, বাপ্পীর সঙ্গে তাদের বাল্যকাল থেকে বন্ধুত্ব। তবে বাপ্পী কথায় কথায় বন্ধুদের গালিগালাজ করতো। তার গায়ে হাত তোলার অভ্যাসও ছিল। ক্রমেই সে বেপরোয়া হয়ে উঠে। তার রুক্ষ স্বভাবের কারণেই তাকে হত্যার সিদ্ধান্ত নেয় তারা।

নুরুজ্জামান ও জিহাদ বাবু জানান, গত মঙ্গলবার রাতে পাখি শিকারের কথা বলে বাড়ির পাশের শিমের মাচার কাছে ডেকে নেয় নুরুজ্জামান ও জিহাদ বাবু। বাপ্পী সেখানে আসলেই তারা হাসুয়া দিয়ে পিছন দিক থেকে বাপ্পির ঘাড়ে আঘাত করে। এরপর জিহাদ বাবু তার হাতে থাকা রামদা দিয়ে মাথার পেছনের দিকে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে বাপ্পী। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন জানান, বাপ্পী হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিরা হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :