বিকাশ আবারও দেশের সেরা ব্র্যান্ড

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২১, ১৪:৪৭

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম পরিচালিত ভোক্তা জরিপে টানা দ্বিতীয় বারের মত দেশের সেরা ব্র্যান্ড পুরস্কার জিতেছে বিকাশ। ৩৭টি বিভাগে সন্মাননা জানানো ১০৫টি ব্র্যান্ডের মধ্যে বিকাশ কে সামগ্রিকভাবে আবারো সেরা ব্র্যান্ড হিসেবে নির্বাচন করেছেন ভোক্তারা। একই সাথে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস বিভাগেও টানা চতুর্থবারের মত শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয় বিকাশ।

গত বুধবার রাতে এক ভার্চুয়াল অনুষ্ঠানে বাংলাদেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কার দেওয়ার মাধ্যমে সম্মাননা জানানো হয়। এআইইউবির সহযোগিতায় নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে এবং ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় ব্র্যান্ড ফোরাম এ আয়োজন করে।

নিয়েলসেনের বিশ্বমানের জরিপ পদ্ধতি 'উইনিং ব্র্যান্ডস' অনুসারে এই জরিপ পরিচালিত হয়। এবার দেশজুড়ে প্রায় ৭ হাজার ৬০০ ভোক্তা এ জরিপে অংশ নেন।

দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ১২ বছর ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড দিচ্ছে। ভোক্তা সন্তুষ্টি অর্জনের মাধ্যমে যে ব্র্যান্ডগুলো সর্বাধিক গ্রহণযোগ্যতা অর্জন করেছে তাদেরকেই এই সম্মাননা জানানো হয়।

সামগ্রিক ভাবে সেরা ১৫টি ব্র্যান্ডের মধ্যে দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেছে যথাক্রমে ক্লোজআপ এবং ইস্পাহানি।

উল্লেখ্য সম্প্রতি নিয়েলসন পরিচালিত ‘ক্যাম্পাস ট্র্যাক সার্ভে ২০২০’ এ অংশ নিয়ে বিকাশ-কে সেরা ‘’এমপ্লয়ার অব চয়েস’ নির্বাচিত করে দেশের শীর্ষ ১৬টি বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষ এবং এমবিএ শিক্ষার্থীরা।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা