লক্ষ্মীপুরে ‘জলদস্যুদের হামলায়’ ১০ জেলে আহত

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২১, ১৫:৫৪

লক্ষ্মীপুরে মেঘনায় জলদস্যুদের হামলায় ১০ জেলে আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে রাকিব হোসেন নামে এক জেলের অবস্থায় আশঙ্কাজনক। এছাড়াও নাসির খাঁ নামে আরেক জেলে নিখোঁজ রয়েছে বলে জানান আহতরা।

গত শনিবার রাতে কমলনগর উপজেলার মতিরহাট এলাকার মেঘনা নদীতে এ হামলার ঘটনা ঘটে। এসময় জলদস্যুরা নৌকায় থাকা মালামাল লুট করে নিয়ে গেছে বলে দাবি জেলেদের।

তবে পুলিশ বলছে, জলদস্যু বা ডাকাতদের হামলার ঘটনা নয়। দুই জেলে পক্ষের মধ্যে অভ্যন্তরীন দ্বন্ধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

জেলেরা জানায়, রাতে মেঘনায় মাছ ধরে ঘাটে ফেরার সময় মতিরহাট এলাকায় মাছ ধরার নৌকাটি জলদস্যুদের কবলে পড়ে। এসময় জলদস্যুদের হামলায় রাকিব হোসেন, মাইন উদ্দিন, জসিম হাওলাদার, ইবির হাওলাদার, বিল্লাল হোসেন, রাসেল হোসেন, রাজিব হোসেন, সুজন, আবুল কাশেম ও সুমন হোসেনসহ ১০ জন আহত হয়। এছাড়া, নৌকায় থাকা মালামাল লুট করে নিয়ে যায় জলদস্যুরা।

পরে আহত জেলেদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে রাকিব হোসেনের অবস্থায় গুরুতর আহত হওয়ায় তাকে উন্নত চিকৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে হাজিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদুল হক জানান, দুই জেলে পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে শুনেছি। তবে জলদস্যু বা ডাকাতের হামলার ঘটনা কিনা, সে বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :