তাহিরপুরে ডায়াগনস্টিক সেন্টারে যুবককে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক,সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২১, ১৭:৩৬

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ডায়াগনস্টিক সেন্টারে দুষ্কৃতকারীরা এক যুবককে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। এতে হাসিবুল হাসান শান্ত নামের ওই যুবক গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত শনিবার রাত আনুমানিক ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থিত ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে ঘটনাটি ঘটে।

আহত হাসিবুল হাসান টাঙ্গাইলের ঘাটাইল থানার পুয়াগুলা গ্রামের হাবিবুর ইসলামের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শী সুত্রে জানা গেছে, আহত হাসিবুল ইসলাম সানমেন বারডেম ফার্মা নামে এক ওষুধ কোম্পানিতে এ উপজেলার দায়িত্ব নিয়ে কমর্রত আছেন। তিনি ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে কমর্রত ল্যাব টেকনেশিয়ান আব্দুল জলিল মিয়ার বাতিজা। সেই সুবাদে তিনি তার চাচার সঙ্গে ডায়াগনস্টিক সেন্টারের একটি কক্ষে রাতে থাকেন। শনিবার রাতে ডায়াগনস্টিক সেন্টার পরীক্ষা করার জন্য কয়েকজন লোক দরজায় কড়া নাড়ে। এসময় হাসিবুল ভেতরে একা থাকায় তিনি দরজা খোলার সঙ্গে সঙ্গে চার থেকে পাচঁজন ভেতরে প্রবেশ করে কোন কিছু বোঝার আগেই তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ হামলায় আহত যুবকের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রবিবার সকালে তাকে ঢাকা পাঠানো হয়েছে। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে, তার সঠিক কারন জানা যায় নি। আর এই ঘটনায় এখনো কোন অভিযোগ দায়ের করেনি কেউ। আর এ ঘটনায় পুলিশও কাউকে আটক করতে পারে নি।

এদিকে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদারের নেতৃত্বে এসআই দীপংকর, পাপেল রায়, সুজন সেন ঘটনাস্থল পরিশর্দন করেছেন। এই ঘটনায় এলাকাবাসীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

তারা জানান, গুরুতর আহত যুবক খুবই ভাল ও শান্ত স্বভাবের মানুষ। এ হামলার ঘটনার কেউ কোন কারণ খোঁজে পাচ্ছে না। তবে তারা অনুমান করছেন, ঘটনাটি পুর্বপরিকল্পিত।

ওসি আব্দুল লতিফ তরফদার জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৩জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :