ক্যালিফোর্নিয়ায় করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ০৪ জানুয়ারি ২০২১, ১১:২৯ | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০২১, ১০:৫১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসে আব্দুল মান্নান (৭৯) নামে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় শনিবার সকালে আপল্যান্ডের সান অ্যান্টোনিও রিজিওনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আমেরিকান অ্যাসোসিয়েশন অব বাংলাদেশি ইঞ্জিনিয়ার্স অ্যান্ড আর্কিটেকস (আবেয়া) সাউদার্ন ক্যালিফোর্নিয়ার সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার জামশেদ হায়দার।

প্রয়াত আব্দুল মান্নানের গ্রামের বাড়ি কুমিল্লা। তিনি দীর্ঘ ২২ বছর ধরে লস এঞ্জেলেসে বসবাস করে আসছিলেন। লস এঞ্জেলেস সংলগ্ন সান বার্নার্ডিনো কাউন্টির ওন্টারিও সিটির বাসিন্দা ছিলেন তিনি। করোনা আক্রান্তের পর দুই সপ্তাহ আগে তিনি সান অ্যান্টোনিও রিজিওনাল হাসপাতালে ভর্তি হন। শনিবারে সেখানে তার মৃত্যু হয়।

প্রয়াত আব্দুল মান্নানের স্ত্রী, ৪ মেয়ে ১ ছেলে রয়েছে।

বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস (বাফলা) পরিবারসহ লস এঞ্জেলেসের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা আব্দুল মান্নানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

আব্দুল মান্নানের মৃত্যুতে লস এঞ্জেলেসে করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশিদের মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে সংখ্যা ৮ জনে। এখনো প্রায় ২০ বাংলাদেশি বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এরমধ্যে তিনজন ভেন্টিলেশনে আছেন বলেও জানা গেছে।

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :