গাছের ডাল কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, স্কুলছাত্র নিহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২১, ১৩:৩৩

জামালপুরে ইসলামপুর উপজেলার হরিণধরা গ্রামে গাছের ডাল কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে রুবেল নামে দশম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের হরিনধরা গ্রামের আমিন মোল্লার ছেলে নিহত রুবেল ইসলাম ডিগ্রিরচর উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সোমবার সন্ধ্যায় রুবেল তার বন্ধুদের নিয়ে ব্যাডমিন্টন খেলছিল। এসময় কর্ক সজনা গাছের ডালে আটকে যায়। রুবেল ও তার বন্ধুরা গাছের ডাল কেটে দেয়। এতে নুরু মণ্ডলের পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে রুবেলকে বেধড়ক মারপিট শুরু করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। ঘন্টাব্যাপী সংঘর্ষ চলকালে রুবেল, তার মা ময়ফুল বেগম ও তার ভাই সোহেলসহ উভয় পক্ষের পাঁচজন আহত হয়। ফালাবিদ্ধ রুবেলকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ইসলামপুর হাসপাতালে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। আহত অন্যদের জামালপুর ও ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় নুরু মণ্ডলের পুত্র বাবলা ও এমদাদকে আটক করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :