চট্টগ্রামে সন্ত্রাসীদের প্রত্যাখ্যান করুন: রেজাউল

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২১, ১৮:২৮

আওয়ামী লীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী বলেছেন, আগামী ২৭ জানুয়ারি সিটি করপোরেশন নির্বাচন। অনেকেই ভোট চাইতে আসবে, বুঝে শুনে উন্নয়নের পক্ষে রায় দিতে ভোটারদের উদ্বুদ্ধ করতে হবে। মনে রাখতে হবে, বোমাবাজ, আগুনে পুড়িয়ে নিরহ জনগনকে যারা হত্যা করেছিল তারাও ভোট চাইতে আসবে। তাদের প্রত্যাখ্যান করতে হবে। বুঝে শুনে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিবেন।

সোমবার সন্ধ্যায় নগরীর তুলাতলী কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন।

কল্পলোক আবাসিক প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও সম্পাদক সফিকুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সিডিএ নির্বাহী প্রকৌশলী ও কল্পলোক আবাসিকের প্রকল্প পরিচালক মো. শামীম।

সমিতির নব নির্বাচিতদের উদ্দেশে রেজাউল করিম বলেন, আপনারা বিভিন্ন ক্ষেত্রে একটি সমাজের প্রতিনিধিত্বের দায়িত্ব পেয়েছেন। অত্যন্ত সচেতনতার সঙ্গে এ গুরুদায়িত্ব পালন করতে হবে। সুষম ও সুশৃঙ্খল উন্নয়নে সামাজিক উদ্যোগের প্রয়োজনীয়তা অনস্বীকার্য। কল্পলোক সিডিএ আবাসিক এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির নবনির্বাচিত কর্মকর্তারা সমন্বিত উদ্যোগের মাধ্যমে এলাকার উন্নয়নে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন নতুন কমিটির সহ-সভাপতি খোরশেদুল আলম ইকবাল চৌধুরী রাসেল, গোলাম রহমান মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী, অর্থ সম্পাদক সফিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহিম, দপ্তর সম্পাদক আবদুল মান্নান, ক্রীড়া সম্পাদক মো. সরওয়ার উদ্দিন, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক ডা. জামশেদুল আলম, সাংস্কৃতিক সম্পাদক নাছিরউদ্দিন লিটন, মহিলা বিষয়ক সম্পাদক নাহিদ আকতার রুমী, কার্যনির্বাহী সদস্য আবুল বসর, মো. আবদুল গফুর, মো. আলী আয়মান, মো. এনাম, মো. রাশেদুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, মো. হারুন প্রমুখ।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :