ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতার হাত-পায়ের রগ কর্তন, বিচারের দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২১, ১৯:৪১

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তুচ্ছ ঘটনার জের ধরে যুবলীগ নেতা শামীমকে অপহরণ করে তার হাত-পায়ের রগ কেটে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ সোহাগের বিরুদ্ধে। গত সোমবার রাতে উপজেলার শাহবাজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে ও অপহরণকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার শাহবাজপুর বাজার এলাকায় মানববন্ধন করেছে দলীয় ও স্থানীয় লোকজন।

আহত শামীম শাহবাজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। অপহরণকারী সোহাগ একই এলাকার আরমান মিয়ার ছেলে।

অপহরণের দুই ঘণ্টা পর সোহাগের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় শামীমকে উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল নিলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দিলে তাকে ব্রাহ্মণবাড়িয়ার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।

পুলিশ ও আহত শামীমের পরিবারের লোকজন জানান, গত রবিবার রাতে শাহবাজপুর বাঘা চান মিয়ার বাজারে অনুষ্ঠিত মেলায় নাগরদোলায় উঠা নিয়ে শামীমের সঙ্গে সোহাগের বাকবিতণ্ডা হয়। পরে পুলিশের উপস্থিতিতে বিষয়টির নিষ্পত্তি হয়। গত সোমবার সন্ধ্যায় উপজেলার কালীকচ্ছ বাজারের একটি ‘স’ মিলে কাজ শেষে বাড়ি ফেরার পথে কুট্টাপাড়ার মোড় থেকে সোহাগের নেতৃত্বে তার ১০/১২ জন লোক শামীমকে অপহরণ করে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। পরে রাত সাড়ে ৭টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন এবং ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলামকে নিয়ে শামীমের পরিবারের লোকজন সোহাগের বাড়ি থেকে হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে।

শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম কালন বলেন, ‘সোহাগ তার সহযোগীদের নিয়ে শামীমকে অপহরণ করে তার হাত পায়ের রগ কেটে দেয়ার ঘটনার দৃষ্টান্তমূলক বিচার চাই।’

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :