যুক্তরাষ্ট্রে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশ | ০৫ জানুয়ারি ২০২১, ২০:৪২

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুক্তরাষ্ট্র ছাত্রলীগ। এ উপলক্ষে ছাত্রনেতা আমিনুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা বক্তব্য দেন। এই অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ছাত্রলীগ নেতা শফিকুর রহমান সাফাত।

সভায় বক্তারা বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের রয়েছে সোনালী ইতিহাস। দেশের সকল ক্লান্তিলগ্নে বাংলাদেশ ছাত্রলীগ প্রথম সারিতে দাঁড়িয়ে নেতৃত্ব দিয়েছে।’

এসময় বক্তারা প্রবাসী ছাত্রলীগে ঐক্যবদ্ধ করে জাতিরজনকের কন্যা প্রধানমন্ত্রী দেশ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন- যুক্তরাষ্ট্র ছাত্রলীগ নেতা শরীফ আহমেদ, শাহারিয়ার তুষার, মারুফ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগারের সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক শাহারিয়ার শুভ, দপ্তর সম্পাদক তামিম হাসান, সাকিব চৌধুরী, জহিরুল হক শাওন, মোস্তফা ওয়াসিফ খান, সরকার ফাহাদ হোসেন, আসিফ মোহাম্মদ শোহেভ, হোসাইন ইকবাল, জাহাঙ্গীর খান নীরব, ইমরান এইচ নাহিদ, সুমন হোসেন, রিফাতুল ইসলাম শিফাত, হাসনাত, তানিম, ফুহাদ, রাসেল আহমেদ, তামিম, মোর্শেদ, ফাহিম হক, নুর আবিদ, রাইম, তাহামিদ, তন্ময় প্রমুখ।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/পিএল)