যেসব রাশির জাতক-জাতিকাদের চোখ বন্ধ করে ভরসা করা যায়

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২১, ১০:২৭

পুঁথিগত বিদ্যার সঙ্গে বাস্তববুদ্ধি খুবই জরুরি। আপনি কীভাবে গোটা দুনিয়াকে দেখছেন এবং নতুন বিষয়ে শেখার প্রতি আপনার কতটা আগ্রহ আছে, তার ওপরে নির্ভর করে একজন মানুষের বোধবুদ্ধি কীরকম। অনেকে মনে করেন যে নিজের বুদ্ধি দিয়ে যে বিপদে আছে তাকে সঠিক পরামর্শ দেওয়াই হল বুদ্ধির সঠিক ব্যবহার। এই ধরনের মানুষদের ওপর চোখ বন্ধ করে ভরসা করা যায়। কেউ বিপদে পড়লে এরা সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন। জেনে নিন কোন কোন রাশির জাতকদের প্রকৃতি এরকম হয়।

মীন রাশি

মীন রাশির জাতকরা অন্যের প্রতি খুবই যত্নশীল হন। এরা দয়ালু প্রকৃতির হন। কেউ বিপদে পড়ে সাহায্য চাইলে এরা কখনোও তাকে ফেরাননা। চেনা পরিচিত কেউ সমস্যায় থাকলে তার প্রতি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন মীন রাশির জাতকরা। মানসিক ভাবে খুবই শক্তিশালী হন মীন রাশির জাতকরা। এরা সব সময় সঠিক পরামর্শ দেন। এদের পরামর্শমতো চললে খারাপ সময় থেকে বেরিয়ে আসা যায়।

সিংহ রাশি

অত্যন্ত জ্ঞানী হন সিংহ রাশির জাতকরা। নিজেদের কাছের মানুষদের প্রতি এরা অত্যন্ত বিশ্বাসী। কোনটা ঠিক কোনটা ভুল তা বোঝার সহজাত ক্ষমতা থাকে সিংহ রাশির জাতকদের। এরা অন্যকে পরামর্শ ও উপদেশ দিতে খুবই পছন্দ করেন। অন্যের উপদেশ নিজের জীবনে কাজে লাগাতেও এরা দ্বিধা বোধ করেন না। শুধু তাই না, কোন উপদেশ জীবনে গ্রহণ করতে হয় এবং কোনটা পরিত্যাগ করতে হয় তা খুব ভালো ভাবে জানেন এরা।

বৃষ রাশি

অত্যন্ত চিন্তাশীল প্রকৃতির হন বৃষ রাশির জাতকরা। বৃষ রাশির জাতকদের জীবনে যদি খারাপ কিছু ঘটে, তবে আগে থেকেই নিজেদের বুদ্ধিবলে তার আভাস পেয়ে যান বৃষ রাশির জাতকরা। বৃষ রাশির জাতকদের যেন বিপদের গন্ধ শোঁকার ক্ষমতা থাকে। অত্যন্ত ধৈর্য্যশীল হন এরা, বিপদে মাথা ঠান্ডা রাখার ক্ষমতা থাকে বৃষ রাশির জাতকদের। অন্যদের যে কোনও বিপদে কার্যকরী উপদেশ দিতে পারেন বৃষ রাশির জাতকরা।

কন্যা রাশি

সময়ের সঙ্গে কী ভাবে তাল মিলিয়ে চলতে হয় তা খুব ভালো করেই জানেন কন্যা রাশির জাতকরা। এরা সব সময় নতুন কিছু শেখেন। নিজেদের সম্পর্কেও খুবই স্পষ্ট ধারণা থাকে কন্যা রাশির জাতকদের। যে কোনও সমস্যার গভীরে প্রবেশ করার ক্ষমতা থাকে এদের। সেই কারণেই সমস্যার আসল কারণ বুঝে তার সমাধানও করতে পারেন কন্যা রাশির জাতকরা। সেই কারণে আত্নীয় ও বন্ধুরা কন্যা রাশির জাতকদের থেকে উপদেশ নেওয়া পছন্দ করেন।

তুলা রাশি

মাঝে মাঝে খুবই বাড়াবাড়ি করে ফেলেন তুলা রাশির জাতকরা। এই কারণে সমস্যায় পড়লে এদের কাছ থেকে পরামর্শ নেওয়ার বিষয়ে অনেকেই দ্বিধায় থাকেন। কিন্তু অত্যন্ত লজিক্যাল হন তুলা রাশির জাতকরা। বাস্তবে তুলা রাশির জাতকরা খুবই জ্ঞানী প্রকৃতির হন। যে কোনও সমস্যার উভয় দিকই বুঝতে পারেন তুলা রাশির জাতকরা। সেই কারণেই সবাইকে সঠিক পরামর্শ দেওয়ার ক্ষমতা রাখেন এরা।

(ঢাকাটাইমস/৬জানুয়ারি/আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :