মণিরামপুর পৌর নির্বাচনকে সামনে রেখে আ.লীগ এক কাতারে

মণিরামপুর (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০২১, ২১:২৭

যেকোন ভোট মানেই মণিরামপুরে উৎসবের আমেজ। ফলে আগামী ৩০ জানুয়ারি মণিরামপুর পৌরসভার ভোট উৎসবকে সামনে রেখে স্বাভাবিকভাবেই বইতে শুরু করেছে ভোটের হাওয়া। ইতোমধ্যে নির্বাচন নিয়ে ঝড় উঠেছে পৌর শহরের চায়ের টেবিল থেকে শুরু করে ইন্টারনেটের সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে।

মণিরামপুর পৌর নির্বাচনকে সামেনে রেখে নির্বাচনী প্রচারণার ধারাবাহিক কর্মজজ্ঞ শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। সঙ্গে আছেন উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের সব স্তরের নেতাকর্মী ও সমর্থকেরা।

নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন পাওয়ার আগ পর্যন্ত সব ধরনের বিরোধ ভুলে মণিরামপুরের আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মী এখন এক কাতারে।

আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করতে উপজেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতাদের উপস্থিতিতে পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা হয়েছে। সভার সিদ্ধান্ত অনুযায়ী ইতোমধ্যে এমএম নজরুল ইসলামকে প্রধান উপদেষ্টা এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সিনিয়র সহসভাপতি আমজাদ হোসেন লাভলু, সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ সমন্বয়ে ১১ সদস্যের একটি উপদেষ্টা কমিটি করা হয়েছে।

এছাড়াও পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেনকে আহ্বায়ক, আওয়ামী লীগ নেতা উত্তম মিত্র, বশির আহমেদ খান, মোজাম্মেল হোসেন মেইল ও মোন্তাজ বিশ্বাসকে যুগ্ম আহ্বায়ক করে একটি শক্তিশালি নির্বাচনী পরিচালনা কমিটি গঠিত হয়েছে।

এ কমিটির সিদ্ধান্ত মোতাবেক পৌরসভার প্রতিটি ওয়ার্ডে নির্ধারিত দিনে নির্বাচনী পরিচালনা কমিটি/সেন্টার কমিটি গঠনের লক্ষে মঙ্গলবার রাতে পৌরসভার ৩ নম্বর সদর (মণিরামপুর) ওয়ার্ডে নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়। পৌর শহরের দোলখোলা মোড়ে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

সদর (মণিরামপুর) ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা প্রভাষক ফারুক হোসেন।

তরুণ আওয়ামী লীগ নেতা শিশির ঘোষ মিঠুর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এমএম নজরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, আওয়ামী লীগ নেতা বশির আহমেদ খান, সন্দীপ ঘোষ, মোজাম্মেল হোসেন মেইল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম মিলন, আওয়ামী লীগ নেতা গৌর ঘোষ, আদম আলী, বাবুলাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসোইন টিটো, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মনিরুজ্জামান মিল্টন, বর্তমান আহ্বায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান, সাবেক ছাত্রনেতা মামুন অর রশিদ জুয়েল, সাবেক পৌর ছাত্রলীগ নেতা পলাশ ঘোষ প্রমুখ।

সভা শেষে আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদকে আহ্বায়ক ও তুষারকান্তি মিত্র দুলুকে সদস্য সচীব করে ৩ নম্বর সদর (মণিরামপুর) ওয়ার্ডের নির্বাচনী পরিচালনা ও সেন্টার কমিটি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/৬জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :