ব্যাংক চত্বর থেকে ব্যবসায়ীর ৪ লাখ টাকা খোয়া

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২১, ১৯:৫৭

সোনালী ব্যাংক নড়াইল শাখা চত্বর থেকে (নড়াইল চৌরাস্তা) ব্যবসায়ী কামরুল ইসলামের চার লাখ টাকা খোয়া গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শহরের ভওয়াখালী এলাকার কামরুল ইসলাম জানান, বেলা সাড়ে ১১টার দিকে ব্যাগে করে চার লাখ টাকা নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। সঙ্গে তার এক ভাই ছিলেন। ব্যাংক চত্বরে পৌঁছে কামরুল মোটরাইকেলের পাশে বাইরে দাঁড়িয়ে ছিলেন। আর মোটরাইকেলের হ্যান্ডেলে বাজারের ব্যাগে ওই চার লাখ টাকা ঝোলানো ছিল। এ সময় আরো টাকা তুলতে কামরুলের ভাই ব্যাংকের ভেতরে যান। হঠাৎ করে অপরিচিত একব্যক্তি এসে পেছন থেকে কামরুলকে ডাক দেন। ওই অপরিচিত ব্যক্তির সঙ্গে প্রায় দুই মিনিট কথা বলেন কামরুল। এরপর ওই ব্যক্তি চলে গেলে তিনি মোটরসাইকেলের দিকে তাকিয়ে দেখেন টাকার ব্যাগ নেই। টাকাগুলো ব্যবসায়িক কাজের জন্য তিনি বাড়ি থেকে নিয়ে এসেছেন।

এ বিষয়ে সোনালী ব্যাংক নড়াইল শাখার ব্যবস্থাপক আবু সেলিম বলেন, ‘টাকা খোয়া যাওয়ার বিষয়টি শুনেছি। তবে, ব্যাংকের সিসিটিভির ফুটেজে দৃশ্যটি ধরা পড়েনি।’

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তদন্ত চলছে।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :