প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পর বান মেরে হত্যার হুমকি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২১, ১৭:২৫

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মাওলানা সিরাজুল ইসলাম(৫০) নামে এক খানকা শরীফের ইমামকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তি উপজেলার শ্রীরামপুর গ্রামের আবুল উলায়া খানকা শরীফের প্রধান পরিচালক ও সেখানকার মসজিদের ইমাম।

ধর্ষণের শিকার নারী নিজে বাদী হয়ে বৃহস্পতিবার রাতে নবীনগর থানায় সিরাজুলের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষিত ওই নারী বর্তমানে দুই মাসের অন্তঃসত্ত্বা। ধর্ষিত নারীর বয়স ২৫ ও দুই কন্য সন্তানের মা। দুই মাস আগে আবুল উলায়া খানকা শরীফে ওই নারী তার পাঁচ বছরের শিশুকন্যার জন্য তাবিজ আনতে যান। তখন দরজা বন্ধ করে দিয়ে জোর করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মাওলানা সিরাজুল ইসলাম।

পরে ধর্ষিত নারীকে হুমকি দেয়া হয় এ বিষয়ে কারো কাছে কিছু বললে কিংবা অভিযোগ করলে ধর্ষিত নারী ও তার শিশুকে কুফরির মাধ্যমে বান মেরে হত্যা করা হবে। এই ভয়ে ধর্ষণের বিষয়টি এতোদিন গোপন রেখেছিলেন ওই নারী। কিন্তু ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হয়ে পরায় স্বামীর বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে যায়।

পরে ওই নারী ধর্ষণের বিষয়টি প্রকাশ করলে স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করার জন্য স্থানীয় সাহেব সর্দাররা নবীনগর পৌর এলাকার ভোলাচং উচ্চ বিদ্যালয়ে মাঠে বসেন। পুলিশ খবর পেয়ে অভিযুক্ত ধর্ষক সিরাজুল ইসলামকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে মামলার ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :