পঞ্চগড়ে কলেজছাত্রের লাশ, গ্রেপ্তার ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২১, ১৬:৪৯

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ছোটদাপ গ্রামে নিখোঁজের চার দিনের মাথায় সিফাত(২০) নামে কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে র‌্যাব-১৩। পারিবারিক কলহের জের ধরে চাচাত ভাই হত্যা করেছে সিফাতকে। শনিবার সকালে নিহতের বাড়ির ২০০ গজ দূরে আবাদী জমি থেকে মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করা হয়।

নীলফামারী-র‌্যাব-১৩ এর কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস জানান, গত ৪ জানুয়ারি রাতে বাড়ির পাশে ব্যাডমিন্টন খেলতে যায় আটোয়ারী উপজেলার ছোটদাপ গ্রামের শফিকুল ইসলামের ছেলে দিনাজপুর আদর্শ কলেজের ছাত্র ফাহিদ হাসান সিফাত। রাতে সিফাত বাড়ি ফেরেনি।

পরদিন তার বাবা শফিকুল ইসলাম আটোয়ারী থানায় একটি সাধারণ ডায়েরি করেন এবং ছেলেকে উদ্ধারে নীলফামারী র‌্যাব-১৩ বরাবরে লিখিত আবেদন জানায়।

নিখোঁজের বাবার আবেদনের ভিত্তিতে র‌্যাব-১৩-এর একটি চৌকস দল ঘটনা তদন্তে মাঠে নামে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকায় মতিউর রহমান মতিসহ চারজনকে আটক করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আবেদনের ১৮ ঘণ্টার মধ্যে র‌্যাব সিফাতের মৃত্যুর রহস্য নিশ্চিত হয় এবং শনিবার সকালে মৃতের বাড়ির পাশ থেকে তার লাশ উদ্ধার করে। সিফাতকে পারিবারিক কলহের কারণে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ মাটিতে পুতে রাখে বলে জানান র‌্যাব কমান্ডার রেজা আহমেদ।

এ সময় পঞ্চগড় পুলিশের সহকারী পুলিশ সুপার সার্কেল সুদর্শন কুমার, আটোয়ারী থানার ওসি ইজার উদ্দীন, ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের জেলার দায়িত্বে কর্মরত পিবিআইর সহকারী পুলিশ সুপার মো. রেজাসহ র‌্যাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ঘটনায় আটোয়ারী থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :