সংসারে রাজি না হওয়ায় স্ত্রী-শ্যালিকাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জানুয়ারি ২০২১, ১৯:০৪ | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২১, ১৮:৪০

স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ ছিল একাধিক পরকীয়ার। এটা নিয়ে পারিবারিক কলহের মধ্যে বিয়ে বিচ্ছেদের নোটিশ পাঠান স্ত্রী। দুই সন্তান থাকায় স্বামী চাচ্ছিলেন নোটিশ প্রত্যাহার করে সংসারটি পুনরায় জোড়া লাগাতে। এতে সম্মত হননি স্ত্রী। মাঝখানে এসে শ্যালিকা গালিগালাজও করেন। এতে ক্ষুব্ধ হয়েই স্ত্রী ইয়াসমিন আক্তারকে কুপিয়ে এবং শ্যালিকা শিমু আক্তারকে গলাটিপে হত্যা করেন রিকশাচালক রনি মিয়া।

শনিবার দুপুরে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার পূর্ব নাখালপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকেই ঘাতক রনি মিয়াকে আটক করেছে। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আটক রনি মিয়ার বরাত দিয়ে পুলিশ ঢাকা টাইমসকে জানিয়েছে, প্রায় ১৪ বছর আগে ইয়াসমিনের সঙ্গে রনির বিয়ে হয়। তাদের সংসাদে আদুরি নামের ১৩ বছরের এবং রোকসানা নামে চার বছরের দুই মেয়ে রয়েছে। ইয়াসমিন ও শিমু নাখালাপাড়া এলাকায় থাকতেন। দুই বোন সেখানে একটি পোশাকের কারখানায় কাজ করতেন।

রনি পুলিশকে জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে ইয়াসমিন একাধিক ছেলের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এতে চার মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

শনিবার দুপুরে রনি ইয়াসমিনের বাসায় এসে তাকে বিবাহ বিচ্ছেদের নোটিশ প্রত্যাহার করে দুটি মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে সংসারটি আবারো করার জন্য অনুরোধ করেন। এ সময় শিমু তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তখন রনি উত্তেজিত হয়ে শিমুকে গলাটিপে ধরেন। এতে তার মৃত্যু হয়। ইয়াসমিন বাধা দিতে এলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন রনি।

নিহত ইয়াসমিন আক্তার ও শিমু আক্তার নরসিংদীর রায়পুরা থানার বাগাইখান্দি গ্রামের ফরিদ মিয়ার মেয়ে। এক ভাই ও পাঁচ বোনের মধ্যে ইয়াসমিন সবার বড় এবং শিমু চতুর্থ।

ইয়াসমিনের চাচা সায়েদ আলী ঢাকা টাইমসকে জানিয়েছেন, রনি পেশায় একজন রিকশা চালক। তিনি জুয়া খেলতেন এবং নেশাও করতেন। ফলে তাদের সংসারে অশান্তি ছিল। বেশকিছু দিন আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তবে কী কারণে রনি এই হত্যার ঘটনা ঘটিয়েছে তিনি এ ব্যাপারে বিস্তারিত কিছু জানাতে পারেননি।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) আকলিমা আক্তার ঢাকা টাইমসকে বলেন, ‘আমরা নিহত ইয়াসমিনের পরিবারকে খবর দিয়েছি। তারা গ্রাম থেকে ঢাকার পথে রয়েছে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা গ্রেপ্তার, বিপুল কনটেন্ট জব্দ

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা: ১১ সদস্যের তদন্ত কমিটি

স্ত্রীসহ নিজেকে নির্দোষ দাবি করে ডিবিতে যা বলেছেন কারিগরি বোর্ডের চেয়ারম্যান

শেরপুরের ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

খেলনার প্যাকেটে আমেরিকা থেকে এসেছে কোটি টাকার গাঁজার চকলেট-কেক

সাবেক আইজিপি বেনজীরের বিরুদ্ধে অভিযোগ অনুসন্ধানে দুদক

উপবৃত্তির টাকা দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ৮

সনদ জালিয়াতি: কারিগরি বোর্ডের ওএসডি চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে ডিবি

বুথ ভেঙে নিরাপত্তাকর্মীকে হত্যা, বেরিয়ে এল রহস্য

জাল সার্টিফিকেট: প্রয়োজনে কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :