মাগুরায় প্রতিবন্ধী শিশু ধর্ষণে যুবক গ্রেপ্তার

প্রকাশ | ০৯ জানুয়ারি ২০২১, ২১:২৭

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস

মাগুরায় ১২ বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে নির্যাতিতার ভাই বাদী হয়ে এ বিষয়ে সদর থানায় মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত টিটো মোল্লা (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকালে সদর উপজেলার গাংনালীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশুর ভাই অভিযোগ করেন, শুক্রবার বিকালে বাড়ির পাশে একটি বাগানে পাতা কুড়াতে যায় শিশুটি। এ সময় প্রতিবেশী কামরুজ্জামান মোল্যার ছেলে টিটো মোল্লা (৩০) শিশুটিকে ধর্ষণ করে। ঘটনাটি শিশুটির দাদি দেখে ফেলেন। পরে বিষয়টি স্থানীয় মুরুব্বিদের জানালে তারা এ বিষয়ে কোন দায়িত্ব নিতে অস্বীকৃতি জানালে জরুরি সেবা ৯৯৯ এ ফোন করেন ভুক্তভোগী শিশুর ভাই। পরে পুলিশ ভুক্তভোগী শিশু ও তার পরিবারের সদস্যদের থানায় নিয়ে আসে। দুপুরে এ ব্যাপারে মাগুরা সদর থানায় টিটো মোল্লাকে আসামি করে মামলা করেন নির্যাতিতার ভাই।

সদর থানার ওসি জয়নাল আবেদিন জানান, শিশুটির ভাই বাদী হয়ে একজনকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। ডাক্তারি পরীক্ষা করানোর জন্য শিশুটিকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এলএ)