দাফনের সাড়ে ৫ মাস পর গৃহবধূর লাশ উত্তোলন

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২১, ২১:১৩

মুন্সিগঞ্জের লৌহজংয়ে দাফনের সাড়ে পাঁচ মাস পর ময়নাতদন্তের জন্য তাহমিনা আক্তার ঝুমুর নামে এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করা হচ্ছে হয়েছে। তাহমিনা মেদিনী মণ্ডল আনোয়ার চৌধুরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবু নাছের লিমনের স্ত্রী।

রবিবার দুপুর ১টার দিকে লৌহজংয়ের মাওয়া চৌরাস্তা সংলগ্ন পশ্চিম কুমারভোগ কবরস্থান থেকে নির্বাহী হাকিম ইলিয়াস শিকদারের উপস্থিতিতে এ লাশ উত্তোলন করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ২৪ জুলাই রাতে মৃত্যুর পর ৫-৬ জন লোক নিয়ে রাত আড়াইটার দিকে পশ্চিম কুমারভোগ কবরস্থানে তাহমিনার লাশ দাফন করে স্বামী লিমন। ঘটনার সময় লিমন ও তাহমিনার দুই পুত্র তাদের নানাবাড়িতে বেড়াতে গিয়েছিল। এদিকে স্বজনরা তাহমিনার মৃত্যু সংবাদ জানতে পেরে লিমনের কাছে মৃতুর কারণ জানতে চাইলে তিনি কোন সন্তোষজনক জবাব দিতে পারেননি। পরে ওই বছরের ১০ অক্টোবর তাহমিনাকে হত্যার অভিযোগ তুলে লিমনসহ আরেক নারীকে আসামি করে আদালতে মামলা করে তাহমিনার ভাই কামরুজ্জামান খান।

মামলায় অপর আসামি লিমনের কথিত পরকীয়া প্রেমিকা দিলরুবা আক্তার। এদিকে, মামলার পর থেকে লিমন পলাতক। তিনি উত্তর মেদিনী মণ্ডল গ্রামের ওহাব খার পুত্র।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানিয়েছেন, গত মাসে মামলাটি আদালত থেকে থানায় আসে। লাশ কবর থেকে উত্তোলনের পর ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারের হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :