স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০২১, ২২:০২ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২১, ২১:১৯

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন বিসিএস সমবায় ক্যাডারের সদস্যরা।

রবিবার সমবায় অধিদপ্তরের অতিরিক্ত নিবন্ধক ও সমবায় অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান কবীরের নেতৃত্বে বিসিএস সমবায় ক্যাডারের সদস্যরা শ্রদ্ধা জানান।

১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। পাকিস্তানের বন্দীদশা থেকে মুক্তি পেয়ে ১৯৭২ সালের এদিন তিনি সদ্য স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। এর আগে ৮ জানুয়ারি পাকিস্তানের মিয়ানওয়ালি কারাগারে দীর্ঘ নয় মাস কারাভোগের পর মুক্তি লাভ করেন তিনি। পরে তিনি পাকিস্তান থেকে লন্ডন যান। তারপর দিল্লি হয়ে ঢাকা ফেরেন বঙ্গবন্ধু।

বিসিএস অল ক্যাডার অ্যাসোসিয়েশন ও ও বিসিএস সমবায় ক্যাডারের যুগ্ন-মহাসচিব মো. আবুল খায়ের জানান, সমবায় অধিদপ্তর সকল জাতীয় অনুষ্ঠানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে থাকে। আজ তার স্বদেশ প্রত্যাবর্তন দিবসেও শ্রদ্ধা জানানো হয়েছে।

শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন নিবন্ধক ও মহাপরিচালকের স্টাফ অফিসার কাজী রাসেদ, বিসিএস ২৭ ব্যাচের কর্মকর্তা নুর মোহাম্মদ মামুন, অধিদপ্তরের প্রশাসন শাখার উপনিবন্ধক মো. কামরুজ্জামান, বিভাগীয় যুগ্ম নিবন্ধক তারিকুজ্জামান প্রমুখ।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :