আইসোলেশনে ম্যানসিটি তারকা আগুয়েরো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২১, ১৬:৪১

কোভিড-১৯ আক্রান্ত একজনের সংস্পর্শে আসায় ম্যানচেস্টার সিটির তারকা স্ট্রাইকার সার্জিও আগুয়েরো সেলফ আইসোলেশনে আছেন বলে নিশ্চিত করেছেন কোচ পেপ গার্দিওলা।

দ্বিতীয় স্তরের দল বার্মিংহাম সিটির বিপক্ষে রবিবার এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে আগুয়েরোর খেলার কথা থাকলেও শেষ পর্যন্ত দলে ছিলেন না। বার্নার্দো সিলভার দুই গোল ও ফিল ফোডেনের এক গোলে ৩-০ ব্যবধানে জয়ী হয় ম্যাচটিতে গার্দিওলার দল ।

সব ধরনের প্রতিযোগিতায় এবার মাত্র ৯টি ম্যাচ খেলেছেন আগুয়েরো। আর্জেন্টাইন এই তারকা সম্পর্কে গার্দিওলা বলেছেন, ‘দুর্ভাগ্যবশত একজন পজিটিভ ব্যক্তির সংস্পর্শে সম্প্রতি এসেছিল সে। যে কারণে বাধ্য হয়েই তাকে কয়েকদিন সেলফ আইসোলেশনে থাকতে হবে। মূল বিষয়টি আমি আসলে সঠিকভাবে জানি না। কারণ আমাদের সকলের মতই তাকেও গত ১০-১৫ দিন প্রায় ছয়বার পরীক্ষা করাতে হয়েছে। আমি ভেবেছিলাম সকলের মতই সেও নেগেটিভ হবে। কিন্তু প্রোটোকল অনুযায়ী আগুয়েরোকে আইসোলেশনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।’

সিটিতে সম্প্রতি কোভিড-১৯ প্রাদুর্ভাব দেখা দেয়ায় বেশ কয়েকজন খেলোয়াড় ও স্টাফ আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত ছয়জন খেলোয়াড়ের কোভিড পজিটিভের তথ্য ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। ইতোমধ্যে প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে সিটির ম্যাচটি নিরাপত্তার খাতিরে বাতিল করা হয়েছিল।

আগুয়েরো ছাড়াও কোভিড-১৯ পরীক্ষার পর গোলরক্ষক স্কট কারসন, ডিফেন্ডার এরিক গার্সিয়া ও মিডফিল্ডার কোল পালমারকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

এদিকে গার্দিওলা আরো জানিয়েছেন, গত মাসে আর্সেনালের বিপক্ষে জয়ের পর থেকে মাঠের বাইরে থাকা ডিফেন্ডার অমারিক লাপোর্তে খুব দ্রুতই দলে ফিরছেন। আগামী এক সপ্তাহের মধ্যে তাকে দলে পাবার আশা করছেন গার্দিওলা।

(ঢাকাটাইমস/১১ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :