ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধনে পুলিশি বাধা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২১, ২০:২৫

প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে পৌর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সোমবার সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নেতৃবৃন্দ শহরের ব্রাহ্মণবাড়িয়া সরকারি অনার্স কলেজের সামনে প্রধান সড়কে মানববন্ধন করতে চাইলে পুলিশ এতে বাধা দেয়। পরে পুলিশি ব্যারিকেডের মধ্যেই তারা মানববন্ধন করে।

পৌর বিএনপির সাবেক সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম মোমিনুল হকের সঞ্চালনায় বক্তব্য দেন- জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বর্তমান সরকারের সময়ে নির্বাচন কমিশন জনগণের ভোটের অধিকার হত্যা করে একপেশে নির্বাচন কমিশনে পরিণত হয়েছে। নির্বাচন কমিশন অগণতান্ত্রিক প্রক্রিয়ায় অগণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করেছে বলেই দেশে সাগর-রুনি হত্যাসহ বিভিন্ন গুম-খুনের সঠিক বিচার হয় না।

বক্তারা অবিলম্বে সিইসি নুরুল হুদার পদত্যাগ দাবি করে বলেন, তাদের এই দাবি মেনে নেয়া না হলে সকলকে সাথে নিয়ে সরকার পতনে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে।

মানববন্ধনে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন রিপন, মাইনুল ইসলাম চপল, নিয়ামল হকসহ জেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :