‘নৌকায় ভোট দিয়ে রাজাকারদের রুখে দিন’

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২১, ২২:২৬

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন ঘিরে রবিবার বিকালে তৃতীয় দিনের দলীয় প্রচারণায় নগরীর উত্তর কাট্টলী, উত্তর পাহাড়তলী ও সরাইপাড়া ওয়ার্ডে গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী।

এ সময় তার সঙ্গে জনসংযোগে অংশ নেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কাউন্সিলর পদপ্রার্থী নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, মাহফুজুল হায়দার চৌধুরী লোটন, নুরুল আবছার মিয়া, হাজী সুলতান আহমদ, কাজী আলতাফ, গিয়াস উদ্দিন জুয়েল, ইকবাল চৌধুরী, হাবিবুর রহমান চৌধুরী, সারোয়ার মোর্শেদ, এরশাদ মামুন, কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আমিন কালু, লায়ন শওকত আলী ও লূৎফুর হক খুশী।

জনসংযোগকালে বিভিন্ন পথসভায় রেজাউল করিম বলেন, চটকদার অনেক কথাই অনেকে বলে থাকেন। কিন্তু একমাত্র আওয়ামী লীগই মানুষের কল্যাণে কাজ করতে পেরেছে। মানুষের সঙ্গে ধোকাবাজি করে, দেশের সম্পদ লুট বিদেশে পাচার করে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত একটি দল জনগণের আস্থা হারিয়ে নির্বাচন এলেই অজুহাতের ফুলঝুড়ি সাজায়।

রেজাউল বলেন, লুটপাটের অর্থে বিদেশে বসে দেশীয় দোসরদের দিয়ে আন্দোলনের কথা বলেন, আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারা, দেশের সম্পদ বিনষ্ট করা এ দেশের মানুষ আর সহ্য করবে না। আগামী চসিক নির্বাচনে স্বতঃস্ফূর্ত ও উৎসব মূখর পরিবেশে নৌকায় ভোট দিয়ে চট্টগ্রাম থেকে বোমাবাজ, দুর্নীতিবাজ, খুনী ও আগুন সন্ত্রাসীদের সমুচিৎ জবাব দিতে তিনি ভোটারদের প্রতি উদাত্ত আহ্বান জানান।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :