ওরস্যালাইনের বিজ্ঞাপনে শাকিব খান

প্রকাশ | ১২ জানুয়ারি ২০২১, ১৩:০২ | আপডেট: ১২ জানুয়ারি ২০২১, ১৩:১২

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

বিজ্ঞাপনের কাজ দিয়ে নতুন বছর শুরু করলেন চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। সোমবার সকাল থেকে এফডিসির জসিম ফ্লোরে এসএমসি ওরস্যালাইন এন-এর বিজ্ঞাপনের শুটিং করেন তিনি। একদিনেই শেষ হয়েছে শুটিং।

এই বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ ছবির নির্মাতা পিপলু খান। বাংলাদেশি কিং খানের প্রশংসা করে তিনি বলেন, ‘দারুণ এক অভিনেতার বাইরেও দারুণ একজন মানুষ শাকিব খান। তার সঙ্গে প্রথম কাজ করলাম। সব মিলিয়ে অভিজ্ঞতা দারুণ।’

অন্যদিকে শাকিব খান বলেন, ‘সিনেমায় আমাকে যেভাবে দর্শকরা দেখে পছন্দ করেন বিজ্ঞাপনটিতেও তেমন এক চরিত্রে দেখতে পাবেন।’ বিজ্ঞাপনটি খুব শিগগিরই টিভি চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার শুরু হবে।

প্রসঙ্গত, গত বছরের মার্চ থেকে এসএমসি ওরস্যালাইন-এন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন শাকিব খান। বিশেষ উপলক্ষে তিনি পণ্যটির প্রমোশনে কাজ করেন। এর আগেও একবার এসএমসির বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

শাকিব খান অভিনীত শেষ ছবি ‘নবাব এল.এল.বি’ সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। অনন্য মামুন পরিচালিত এ ছবির নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। বিজ্ঞাপন দিয়ে বছর ‍শুরু হলেও খুব শিগগির শাকিব নতুন ছবির ঘোষণা দেবেন বলে জানান।

ঢাকাটাইমস/১২জানুয়ারি/এএইচ