ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ধর্ষণ মামলার প্রতিবাদ

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২১, ১৪:২১

বাগেরহাটের চিতলমারীতে গাঁজা বিক্রি ও সেবনের প্রতিবাদ করায় ১ নং বড়বাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ সর্দারের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা ধর্ষণ মালার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে প্রায় হাজার লোকের উপস্থিতিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন, চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, বড়গুনী মাদ্রাসার মোহতামিম সাকাওয়াত উল্লাহ, ইউপি সদস্য বাসুদেব মজুমদার, শ্রমতী চমৎকার খা, এমদাদুল হক শেখ প্রমুখ।

বক্তারা বলেন, নির্বাচনকে সামনে রেখে কিছু অনুপ্রবেশকারী নৌকা প্রতীকের ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করেছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

ইউপি চেয়ারম্যান সর্দার মাসুদ জানান, আগে আমি এই পরিষদের মেম্বার ছিলাম। পরবর্তীতে নৌকা প্রতীক নিয়ে আমি চেয়ারম্যান নির্বাচিত হই। চেয়ারম্যান হওয়ার পর থেকে আমি এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূলে জোর পদক্ষেপ গ্রহণ করি। তাতে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা আমার উপরে ক্ষিপ্ত হয়ে এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা করেছে। আমি হাসপাতালে শুয়ে এই মামলার খবর শুনি। এ ঘটনায় আমি মোটেও জড়িত নই।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :