ওয়েস্ট ইন্ডিজ দলের সবাই করোনা নেগেটিভ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০২১, ১৬:৩০

বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে গত ১০ জানুয়ারি ঢাকায় পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ঢাকায় পৌঁছে আপাতত কোয়ারেন্টাইনে আছে তারা। ক্যারিবীয়রা আছে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে।

করোনার বর্তমান পরিস্থিতিতে নিয়ম অনুযায়ী ওয়েস্ট ইন্ডিজ দলের ক্রিকেটার, সাপোর্ট স্টাফ সবার করোনা পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে যে, ক্যারিবীয় দলের সবার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা নেগেটিভ আসলেও আরো দুইদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে ক্যারিবীয় ক্রিকেটারদের। ১৪ জানুয়ারি থেকে নিজেদের মধ্যে অনুশীলন শুরু করবে তারা।

আগামী বৃহস্পতিবার মিরপুরের বিসিবি একাডেমি মাঠে অনুশীলন শুরু করবে ‍ওয়েস্ট ইন্ডিজ দল। ১৪-১৭ চলবে অনুশীলন। এরপর ১৮ জানুয়ারি বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচে অংশ নেবে সফরকারীরা। ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। এই সিরিজে তিনটি ওয়ানডে ও দুইটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে।

২০ জানুয়ারি প্রথম ম্যাচটি হবে মিরপুরে। ২২ জানুয়ারি একই ভেন্যুতে হবে দ্বিতীয় ম্যাচ। ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ।

২৮-৩১ জানুয়ারি চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে হবে চারদিনের একটি প্রস্তুতি ম্যাচ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩ ফেব্রুয়ারি শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। মিরপুরে ১১ ফেব্রুয়ারি শুরু হবে সিরিজের শেষ টেস্ট ম্যাচ।

করোনার পর বাংলাদেশ দল প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে নামছে। অথচ ওয়েস্ট ইন্ডিজ দল বাংলাদেশে আসার আগে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড সফর করে এসেছে।

(ঢাকাটাইমস/১২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :