দুই ফোনের দাম কমিয়েছে মটোরোলা

প্রকাশ | ১৩ জানুয়ারি ২০২১, ১৫:০০

তথ‌্যপ্রযু‌ক্তি ডেস্ক, ঢাকাটাইমস

মটোরোলা বিশ্ববিখ্যাত লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।  দীর্ঘ ১০ বছর বিরতি দিয়ে কোম্পানিটি বাংলাদেশের বাজারে নতুন নতুন ফোন এনেছে।  সম্প্রতি বাংলাদেশের বাজারে দুই মডেলের স্মর্টফোনের দাম কামিয়েছে মটোরোলা। ফোন দুটি হলো- মটো জি৮ পাওয়ার লাইট এবং মটো জি৯ প্লে। গত মাসেই বাংলাদেশের বাজারে সফলভাবে তিনটি স্মার্টফোন উন্মোচন করে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। নতুন দাম অনুযায়ী ক্রেতারা এখন থেকে মটো জি৮ পাওয়ার ফোনটি ১৩,৯৯৯ টাকায় এবং মটো জি৯ প্লে ফোনটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

 

মটো জি৮ পাওয়ার লাইট

 

ফোনটি সম্প্রতি বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়েছে, যা আলটিমেট পাওয়ারহাউজ হিসেবে সবার কাছে পরিচিত। ফোনটিতে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি রম, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে।

 

মটো জি৯ প্লে

 

মটোরোলার জি পরিবারে মটো জি৯ প্লে একটি নতুন সংযোজন, যা গতমাসেই বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়েছে। ফোনটির বাজার মূল্য ছিল ১৭,৯৯৯ টাকা কিন্তু বর্তমানে ফোনটি ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র্যাম ও ১২৮ জিবি রম, ২০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্স থাকবে।

বর্তমানে ফোন দুটি গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং সরাদেশের নামকরা স্মার্টফোন শপগুলোতে পাওয়া যাবে। এছাড়া মটোরোলার অনলাইন পার্টনার দারাজ থেকেও ফোন দুটি কেনা যাবে।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/আরজেড/এজেড)