ভোলা জেলা ছাত্রলীগের নতুন কমিটি

প্রকাশ | ১৩ জানুয়ারি ২০২১, ২১:১৩

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রাইহান আহমেদকে সভাপতি ও হাসিব মাহমুদ হিমেলকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির বাকি সদস্যরা হলেন, সহসভাপতি জাকারিয়া হোসেন অমি, এবিএম রাশেদুজ্জামান (হ্যাভেন), ইমরান হোসেন কিরণ, মো. ফাহিম, ফাহিম খন্দকার রাকিব, মো. আমিনুল ইসলাম (ইভান), মো. ইব্রাহিম উজ্জল, রাকিব হাসান, মেহেদী হাসান সাদ্দাম ও মিথিল চৌধুরী। যুগ্ম সাধারণ সম্পাদক মো. নেওয়াজ শরিফ কুতুব, মাশরুর নিলয়, মো. ফয়সাল, ইউছুফ আলী শোয়েব, মো. মাইদুর রহমান রুবেল, মো. সালমান গোলদার ও মাহাবুবুর রহমান সিয়াম। সাংগঠনিক সম্পাদক হলেন জয়দেব চন্দ, বনি আমিন সাদিম, মো. আনোয়ার হোসেন সুমন, নিয়াজ মোর্শেদ, মেহেদী হাসান জিহাদ, রমজান সিকদার, মো. আরাফাত চৌধুরী, আলিম সালেহী ও জাহিদ হাসান শান্ত। এ কমিটি আগামী এক বছর ভোলা জেলা ছাত্রলীগের দায়িত্ব পালন করবেন।

এর আগে গত বছরের ১৩ নভেম্বর ছাত্রলীগের নির্বাহী সংসদ জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে। একইসঙ্গে পদ প্রত্যাশীদের সাত কার্যদিবসের মধ্যে সিভিসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা দেয়ার কথা বলেন।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/কেএম)