ইসলামী ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েল টিউলিপে ছাড়!

প্রকাশ | ১৩ জানুয়ারি ২০২১, ২১:১৭

ঢাকাটাইমস ডেস্ক

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও কক্সবাজারের রয়েল টিউলিপ হোটেলের মধ্যে ডিসকাউন্ট অফার সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বুধবার ইসলামী ব্যাংক টাওয়ারে এই চুক্তি হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা-এর উপস্থিতিতে ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোশাররফ হোসাইন এবং রয়েল টিউলিপের সিইও কাজী এএসএম আনিসুল কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় রয়েল টিউলিপের রুম এবং অন্যান্য সেবাগুলোতে ইসলামী ব্যাংকের খিদমাহ (ক্রেডিট) কার্ডধারীরা ৫০ শতাংশ ও ডেবিট কার্ডধারীরা ৪৫ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস, তাহের আহমেদ চৌধুরী, এএএম হাবিবুর রহমান ও সিদ্দিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের, বিজনেস প্রমোশন অ্যান্ড মার্কেটিং ডিভিশনপ্রধান মিজানুর রহমান ভুঁইয়া এবং রয়েল টিউলিপের সেলস্ ডিরেক্টর মাহমুদ রাসেলসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/কেএম)