মুক্তাগাছায় কাউন্সিলর পদে লড়ছেন স্বামী-স্ত্রী

আজহারুল হক, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২১, ২২:৪৬

আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে মুক্তাগাছা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচেন কাউন্সিলর পদে লড়ছেন স্বামী মির্জা আবুল কালাম ও স্ত্রী আসমা আক্তার। অতীতের ধারা অব্যাহত রাখতে এবারও কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জয়ী হতে চান এ দম্পতি। সেই লক্ষ্যে এবারও তারা নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

এর আগে ১৯৯৩ সাল থেকে চারবার এখান থেকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আবুল কালাম। এর মাঝে শুধু একবার তিনি সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলমের কাছে পরাজিত হয়েছেন।

মির্জা আবুল কালাম ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উটপাখি প্রতীক নিয়ে লড়াই করছেন। তিনি এবারও জয়ী হওয়ার স্বপ্ন দেখছেন।

আর তার স্ত্রী বর্তমান নারী কাউন্সিলর আসমা আক্তার চশমা প্রতীক নিয়ে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে চশমা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে লড়ছেন। এর আগে তিনি টানা তিনবার বিপুল ভোটের ব্যবধানে সংরক্ষিত মহিলা আসনে বিজয়ী হয়েছেন। এবারও তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হওয়ার স্বপ্ন দেখছেন। জয়ী হওয়ার আশা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাইছেন তিনি।

এ নির্বাচনে মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৪৩ জন আর সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী নির্বাচনের মাঠে রয়েছেন।

একই এলাকার বাসিন্দা চা দোকানি জামাল উদ্দিন বলেন, গরিব-দুঃখী মানুষের বন্ধু মির্জা আবুল কালাম। এ কারণেই তিনি বারবার কাউন্সিলর পদে জয়ী হন। তারা স্বামী-স্ত্রী সব সময় অসহায় মানুষের পাশে থাকেন। এবারও এ দম্পতিকে ভোট দেবেন তারা।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :