রাশিফল

কেমন কাটবে আজকের দিন

ফিচার ডেস্ক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২১, ০৯:৪০

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

অর্থের ক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করে থাকেন তবে আজকের দিনটি তার পক্ষে অনুকূল। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আজ পরিবারের সঙ্গে অতিরিক্ত সময় কাটানোর সুযোগ পাবেন। কাজের ক্ষেত্রে, ব্যবসায়ীরা বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। তবে শীঘ্রই আপনার সমস্যার সমাধান হবে এবং আপনার কাজ এগিয়ে যাবে। চাকুরিজীবীদের কাজ আজ সময়মতো সম্পন্ন হবে। আপনি আজ আপনার বসের কাছ থেকে কিছু ভাল পরামর্শ পেতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সকাল ৮টা থেকে বিকেল ৫টা

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি ভাল পরিকল্পনা অনুযায়ী আপনার কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করেন, তবে আপনি সময়মতো এবং কোনও বাধা ছাড়াই আপনার সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। ইলেকট্রনিক্স ব্যবসায়ের ব্যক্তিরা আজ ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ থাকবে। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে রাগের সাথে নয়, বুদ্ধিমানের সহিত সবকিছু করা দরকার। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। আর্থিক ক্ষেত্রে, আপনি অপ্রয়োজনীয় ব্যয় রোধ করে আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে পারেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি মিশ্র হতে চলেছে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৯

শুভ সময়: ভোর ৪টা ৩৫ থেকে দুপুর ১টা

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। আপনি যদি নিজের চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে আজ আপনি ভাল সুযোগ পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি সরকারি চাকরি করেন তবে আজ অফিসে আপনার কাজের দিকে মনোযোগ দিন। সামান্য অসতর্কতাও আপনার জন্য সমস্যা ডেকে আনতে পারে। এমনকি আপনার চাকরিও হারাতে হতে পারে। ব্যবসায়ীরা দারুন স্বস্তি পেতে পারেন। আপনার আর্থিক সমস্যার সমাধান হতে পারে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, অযথা মানসিক চাপ এড়িয়ে চলুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৫

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যে ৬টা

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার কথা বলার অভ্যাসটি আপনাকে আজ বড় সমস্যায় ফেলতে পারে, বিশেষত কাজের ক্ষেত্রে এটি মনে রাখুন। অন্যের বিষয়ে হস্তক্ষেপ করবেন না। খুচরা ব্যবসায়ীরা আজ ভাল অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনি যদি পার্টনারশিপে নতুন কিছু করার কথা ভাবছেন তবে এই সময়টি এর পক্ষে অনুকূল। শিক্ষার্থীদের সময় নষ্ট এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়টি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, সুতরাং অপচয় করবেন না, বরং আপনার পড়াশোনায় ফোকাস করুন। অর্থনৈতিক ক্ষেত্রে, দিনটি মিশ্রিত হবে। অর্থের অভাবে আপনি কিছুটা চাপে পড়বেন। বাবার স্বাস্থ্যের সমস্যা হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৯

শুভ সময়: সন্ধ্যে ৬টা ১৫ থেকে রাত ৯টা

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আজ আপনাকে তাড়াহুড়ো করা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত রাস্তায় গাড়ি চালানোর সময় খেয়াল রাখুন। আপনি আজ আপনার পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করবেন। কোনও ভাল জায়গায়ও যেতে পারেন। কাজের ক্ষেত্রে, আপনি অফিসে আপনার সমস্ত কাজ খুব মন দিয়ে শেষ করবেন। তবে আপনার সময়মতো অফিসে পৌঁছানোর চেষ্টা করা উচিত। ছোট ব্যবসায়ীদের আজ লাভ করার ভাল সুযোগ থাকতে পারে। আর্থিক অবস্থার উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার আর্থিক সিদ্ধান্তগুলি বুদ্ধিমানের সহিত নেন তবে আপনার আর্থিক সমস্যাগুলির শীঘ্রই সমাধান হয়ে যাবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৬টা ৫৫ থেকে বিকেল ৪টা

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

নেতিবাচক চিন্তাধারার লোকেদের থেকে দূরত্ব বজায় রাখুন। আপনি আপনার লক্ষ্যতে মনোনিবেশ করুন এবং আপনার পক্ষে কঠোর পরিশ্রম করুন। সময়মতো আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। অফিসে সহকর্মীদের সঙ্গে একসাথে কাজ করা আপনার পক্ষে ভাল। যারা খাবার ও পানীয়ের ব্যবসা করে তারা আজ ভাল লাভ পেতে পারে। আপনার কাজ যদি শেয়ার বাজারের সাথে সম্পর্কিত হয়, তবে আজ চিন্তাভাবনা করে আপনার পদক্ষেপটি এগিয়ে নিয়ে যান, নাহলে অর্থনৈতিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। বাড়ির গুরুজনদের কাছ থেকে সমর্থন পাবেন। কোনও কারণে আজ আপনার জীবনসঙ্গীর মন ভাল থাকবে না। আপনি তার সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি যদি ইতিমধ্যে অসুস্থ হয়ে থাকেন তবে আপনার ওষুধগুলি সময়মতো গ্রহণ করুন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৫

শুভ সময়: দুপুর ২টা থেকে সন্ধ্যে ৭টা

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আপনার জন্য আজকের দিনটি খুব ভাগ্যবান হতে চলেছে। অফিসে একটি গুরুত্বপূর্ণ মিটিং হতে পারে। সিনিয়র অফিসাররা আপনার মতামত এবং চিন্তার উপর মহান গুরুত্ব দেবে। আপনার অগ্রগতির লক্ষণ রয়েছে। পার্টনারশিপে ব্যবসা করছেন এমন জাতকরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে গ্রহণ করেন তবে অবশ্যই আপনি আগামি দিনগুলিতে উপযুক্ত ফল পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। বাড়ির সদস্যদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। জীবনসঙ্গী খুব রোমান্টিক মেজাজে থাকবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আজকের দিনটি স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: সকাল ৯টা থেকে বেলা ১২টা

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

চাকুরিজীবীরা ভাল সাফল্য পেতে পারেন। আপনি বসের সমর্থন পাবেন এবং আপনি আপনার কাজ নিয়ে খুব সন্তুষ্ট হবেন। ব্যবসায়ীদের অনেক লড়াই করতে হতে পারে। তবে শেষ পর্যন্ত, আপনি আশানুরূপ ফলাফল পেয়ে বড় স্বস্তি পাবেন। আপনার কাজ যদি লোহা, কাঠ, পাদুকা, প্রসাধনী, পোশাক ইত্যাদি সম্পর্কিত হয় তবে আপনি ভাল বেনিফিট আশা করতে পারেন। ঘরের পরিবেশ শান্ত থাকবে। আপনি পিতা-মাতার আশীর্বাদ পাবেন। আজ ভাই বা বোন সম্পর্কিত যেকোনও বড় উদ্বেগ কাটিয়ে উঠতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, বাসি খাবার খাওয়া এড়িয়ে চলুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ১০টা থেকে দুপুর ২টা

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজকের দিনটি আপনার জন্য খুব শুভ দিন। আপনি কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনার মন সুখী হবে এবং আপনার আত্মবিশ্বাসও বাড়বে। আইটি সেক্টরের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের কঠোর পরিশ্রমের সঠিক ফল পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি চাকরির সন্ধান করেন, তবে আপনার ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে কিছুটা চাপ সম্ভব। আপনার বড় ভাইয়ের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। স্বাস্থ্য ক্ষেত্রে আজ বড় কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২২

শুভ সময়: বিকেল ৪টা থেকে রাত ৮টা ৫৫

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি যদি কিছু সময় ধরে অনেক চাপের মধ্যে থাকেন তবে আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক হতে পারে। আপনার উদ্বেগ দূর হবে এবং আপনি মানসিক শান্তি বোধ করবেন। আজকের দিনটি চাকুরিজীবীদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আপনি এমন একটি সুযোগ পেতে পারেন যা থেকে আপনার ক্যারিয়ারটি নতুন দিকে যাবে। এমন সুযোগ হাতছাড়া করবেন না। ব্যবসায়ীরাও ভাল আর্থিক সুবিধা পেতে পারে, বিশেষত যদি আপনি স্বর্ণ ও রূপার ব্যবসা করেন তবে আজ আপনি বড় মুনাফা অর্জন করতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৬

শুভ সময়: সকাল ৮টা ৫৫ থেকে বেলা ১২টা

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আজকের দিনটি আপনার জন্য অনেক আনন্দের হতে চলেছে। আপনি একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করবেন যা দীর্ঘদিন ধরে আটকে ছিল। আপনি যদি নিজের ছোট ব্যবসা শুরু করতে চান এবং আর্থিক সমস্যার কারণে আপনার পরিকল্পনাটি এগোচ্ছে না, তবে আজ আপনার সমস্যার সমাধান হতে পারে। কিন্তু তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নিলেই ভাল হয়। আজ আপনার জীবনসঙ্গীর সাথে খুব রোমান্টিক দিন হবে। আপনি যদি অবিবাহিত হন, তবে আজ আপনি কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। স্বাস্থ্য ক্ষেত্রে, যোগব্যায়াম এবং ধ্যান করা আপনার জন্য খুব উপকারি হবে। আপনার অবশ্যই এগুলি আপনার রুটিনে অন্তর্ভুক্ত করা উচিত।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৪

শুভ সময়: বিকেল ৫টা ১০ থেকে রাত ৯টা ৫০

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে আপনার দুর্দান্ত সুযোগ পাবার সম্ভাবনা খুব বেশি। হার্ডওয়্যারে যারা কাজ করছেন তারা আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনি যদি চাকরি করেন তবে আপনার পারফরম্যান্স প্রশংসনীয় হবে। আপনার যোগ্যতার কারণে আপনি সহকর্মীদের মধ্যে নিজের অবস্থানকে শক্তিশালী করতে সক্ষম হবেন। আপনার বস আপনার উপর খুব খুশি হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। আপনি যদি চিন্তা করে ব্যয় করেন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। জীবনসঙ্গীর আচরণে কিছু পরিবর্তন দেখতে পারেন। তিনি কোনও বিষয়ে আপনার উপর রাগ করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। আপনি খুব সতেজ বোধ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: বিকেল ৪টা ১৫ থেকে রাত ১০টা।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :