কালকিনি পৌরসভায় নৌকা পাওয়ায় হানিফ সমর্থকদের উল্লাস

কালকিনি(মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২১, ১৫:৪৭

মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন এস এম হানিফ। উপজেলা আওয়ামী লীগের এই নেতা শিল্পপতি ও সমাজসেবী হিসেবে এলাকায় জনপ্রিয়। তার মনোনয়নের খবরে ভক্ত, সমর্থকরা বুধবার সন্ধ্যায় কালকিনি পৌরসভার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল করেছে। এসময় তারা স্থানীয়দের মিষ্টি মুখ করান।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য আবদুস সোবাহান গোলাপের অনুসারী এস এম হানিফ।

মনোনয়নের খবরে নৌকার প্রার্থী এস এম হানিফ বলেন, ‘আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি ধীর্ঘদিন ধরে কালকিনি থানা আওয়ামীলীগের সদস্য ছিলাম। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনাকে।’

তিনি আরো বলেন, ‘আমি নির্বাচনে জয়ী হয়ে সন্ত্রাস, মাদক মুক্ত ও পরিছন্ন ডিজিটাল কালকিনি উপহার দেব।’

আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে একক প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

বুধবার বিকালে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের দীর্ঘ বৈঠকে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি পৌরসভায় নির্বাচনে ভোট গ্রহণ করা হবে। এসব পৌরসভায় লড়তে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৭ জানুয়ারি পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই হবে ১৯ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :