লালমনিরহাটে তরুণীকে ধর্ষণের অভিযোগে আটক ২

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২১, ২০:১৮

লালমনিরহাট সদর উপজলার তিস্তা টোলপ্লাজা এলাকায় এক কিশোরীকে দিনেদুপুরে দলবদ্ধ ধর্ষণের অভিযাগে দুজনকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজাল নগর এলাকায় রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।

পুলিশ, আটক দুজন ও ভুক্তভোগী কিশোরীর সঙ্গে কথা বলে জানা গেছে, ওই কিশারীকে নির্মল চন্দ্র রায় তিস্তা ব্রিজ দেখানোর কথা বলে ফোনে ডেকে আনে। তারা দুজনই প্রতিবেশী।

বৃহস্পতিবার বিকালে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেছেন লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম।

আটক অভিযুক্তরা হলেন, কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙা ইউনিয়নের পশ্চিম দেবাত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে রেস্টুরেন্টে ব্যবসায়ী নির্মল চদ্র রায়(২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজাল নগর এলাকার ট্রাক্টরচালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম(২৫)।

ওসি শাহা আলম জানান, লালমনিরহাট তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলমকে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙা ইউনিয়নের পশ্চিম দেবাত্তর এলাকার এক কিশোরী মেয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ জানায়।

এরপর তাৎক্ষণিক এই পুলিশ কর্মকর্তা অভিযুক্ত দুজনকে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, রিপন(৩৫) নামে এক যুবকের গোডাউনে ওই কিশারীকে ডেকে নিয়ে গিয়ে দলবদ্ধ ধর্ষণ করেন নির্মল ও তার বন্ধু আতিকুল ইসলাম। এ সময় ওই গোডাউন ঘরের মালিক ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তারা বলেন, ভিকটিমের কাছ থেকে প্রাপ্ত তথ্যে আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি এবং ওই কিশোরীর পরিবারের লোকজনকে ডেকেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামান অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি ভিকটিমের সঙ্গে কথা বলেছি। তার কথাগুলা পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। এছাড়া তার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ জঘন্য ঘটনায় জড়িত প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসার জন্য মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :