পাংশায় কলেজ ছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২১, ২২:১৩

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া গ্রামে এক কলেজ ছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সাজেদুর রহমান সিফাত (১৮) পাংশা সরকারি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সাজেদুরের মামা রিয়াজুল ইসলাম সাংবাদিকদের জানান তার ভাগ্নে কাচারীপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গত মঙ্গলবারদিবাগত রাত সাড়ে নয়টার দিকে ব্যাডমিন্টন খেলা দেখে সাজেদুর বন্ধু স্বপনের সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তখন স্বপনের সঙ্গে বিরোধ থাকা একটি গ্রুপ রাস্তার ওপর গাছের গুঁড়ি ফেলে মোটর সাইকেলের গতিরোধ করে। বিপদ বুঝে স্বপন মোটরসাইকেল পেল পালিয়ে যান। এ সময় তারা সাজেদুরকে হাতুড়ি দিয়ে বেদম মারধর করে। আহত সাজেদুরের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর থেকে বুধবার দুপুর সাড়ে ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তিনি মারা যান।

রিয়াজুল ইসলাম সাংবাদিকদের আরও জানান, সাজেদুরের সঙ্গে এলাকার কারও বিরোধ ছিল না। সে খুব শান্ত প্রকৃতির ছিলেন। ফটোগ্রাফিতে পড়ালেখার তাঁর খুব ইচ্ছে ছিল। এ জন্য ভারতে পড়ালেখা করতে যাওয়ার প্রক্রিয়া চলছিল।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেননি। বিষয়টি জানার পরে থানার এক কর্মকর্তাকে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :