লাল শাড়িতে নেট কাঁপাচ্ছেন প্রভা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২১, ২১:৩৬ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ০৯:২২

ছোটপর্দার অন্যতম হট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। রিল লাইফের চেয়ে তার রিয়েল লাইফ অনেক বেশি আলোচিত। মাঝে মাঝে সে সবের ঝলক দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ধারাবাহিকতায় আবারও তিনি আলোচনায়।

সম্প্রতি লাল শাড়ি পরে তোলা কিছু ছবি ফেসবুকে শেয়ার করেন এই অভিনেত্রী। ব্যাস, তাতেই হুমড়ি খেয়ে পড়েছেন প্রভার অনলাইন ভক্তরা। ওই ছবিগুলোতে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। যা রীতিমতো ঝড় তুলে দিয়েছে ফেসবুক দুনিয়ায়।

তবে এবারই প্রথম নয়। গত বছরের শেষ দিনে বেগুনী রঙের শাড়িতে নেট দুনিয়া কাঁপিয়েছেন প্রভা। সেদিন বৃষ্টিতে ভেজার একটি ভিডিও পোস্ট করেন তিনি। ১৫ সেকেন্ডের ওই ভিডিওতে মুহূর্তেই বুদ হয়ে পড়েন আট থেকে আশি বয়সীরা।

এই অভিনেত্রীর গোটা ক্যারিয়ারটাই আলোচিত। আছে সমালোচনাও। ক্যারিয়ারের শুরুর দিকে তিনি অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে সম্পর্কে জড়ান। তারা বিয়েও করেন। কিন্তু ভালোবাসার সে সংসার বেশিদিন টেকেনি।

বিয়ের পর প্রভার সাবেক প্রেমিক রাজিবের সঙ্গে করা তার কিছু আপত্তিকর ভিডিও ইউটিউবে ছড়িয়ে পড়ে। যা দেখে নিজেকে সামলাতে পারেননি অপূর্ব। প্রভাকে তিনি ডিভোর্স পেপার ধরিয়ে দেন। এরপর আর কারো সঙ্গেই সংসার পাততে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :