বখাটে অপূর্বর সঙ্গে সাহসী সাবিলা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ১২:২০

আসছে ভালোবাসা দিবস। বিশেষ এ দিবসে বমক নিয়ে আসছেন জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। নাটকটির নাম ‘কাভার পেজ’। পৃষ্ঠা ওল্টালেই অন্য গল্প- এমন শ্লোগান নিয়ে নাটকটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। সম্প্রতি এটির শুটিং শেষ হয়েছে।

নির্মাতা জানান, ‘সব মানুষকে বাইরে থেকে বোঝা যায় না। যেমন প্রচ্ছদ দেখে বোঝা যায় না বইটা কেমন। সেজন্য বইটা পুরোটা পড়তে হয়। তেমনভাবে কোনও মানুষকে বাইরে থেকে ভাসা ভাসা দেখে বিচার করা উচিত নয়। ঠিক এই বিষয়টিকে ফোকাস করে নির্মিত হয়েছে ভালোবাসা ঘরানার নাটকটি।’

সঞ্জয় সমদ্দার আরও বলেন, ‘আমি একটা ভালো কাজকে উৎসাহিত করতে ভালোবাসার এই গল্পটির ওপর ভর করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

জানা গেছে, ‘কাভার পেজ’-এ অপূর্বর চরিত্রের নাম উদয়। মহল্লার বখে যাওয়া যুবকের চরিত্রে দেখা যাবে তাকে। যদিও মানুষটা অন্যরকম। অন্যদিকে, সাবিলাকে দেখা যাবে সরকারি এক কর্মকর্তার মেয়ে নীপার চরিত্রে। উচ্ছ্বল ও সাহসী মেয়েটার সঙ্গে উদয়ের ভুল বোঝাবুঝি চলতে থাকে নানা কারণে।

এই নাটকের বিভিন্ন চরিত্রে অপূর্ব-সাবিলা ছাড়াও অভিনয় করেছেন সাবেরী আলম, রাশেদা আক্তার, সিয়াম নাসির প্রমুখ। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেল ও ইউটিউবে প্রকাশ পাবে।

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :